English|Bangla আজ ২৪শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার রাত ৪:৫২
শিরোনাম
আব্দুল্লাহপুর ইউপি নির্বাচনে আবারো আওয়ামীলীগ মনোনায়ন প্রত্যাশী আল এমরান প্রিন্স।রাণীনগরে সদর ইউপি চেয়ারম্যান পদে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী জনির মটরসাইকেল শোডাউনগোবিন্দগঞ্জে ডায়াবেটিক হাসপাতালের শুভ উদ্বোধনরাজারহাটে মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার পেলেন ৭০টি ভূমিহীন পরিবারসুন্দরগঞ্জে সিএনজি ও ভটভটি মুখোমুখি সংঘর্ষে নিহত-১পলাশবাড়ীতে ঘরের দলিল ও চাবি পেলেন ৬০টি ভূমিহীন-গৃহহীন পরিবাররাণীনগরে ৯০ টি পরিবার পেল স্বপ্নের ঠিকানারাণীনগরে আধাঁরে আলো মানবতার সংগঠনের পথচলা শুরুনাগেশ্বরী শিক্ষক কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিতভূঞাপুরে সাংবাদিক জুলিয়া পারভেজের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল

মেঘনায় প্রয়াত সাংবাদিক মোঃ নাসির হোসেনের কুলখানী মিলাদ ও দোয়া

আখিঁ আক্তার-

কুমিল্লার মেঘনা উপজেলা প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক ও শেখের গাঁও সমাজ সেবা নাগরিক ফোরামের সাংগঠনিক সম্পাদক মো. নাসির হোসেন কুলখানি উপলক্ষে আলোচনা সভা মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

মেঘনা উপজেলা প্রেসক্লাবের আয়োজনে উপজেলা পরিষদের হল রুমে ক্লাবের সভাপতি আবদুল মালেক এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান বিপ্লব সিকদারের সঞ্চালনায় প্রয়াত সাংবাদিক নাসির হোসেনের কর্মময় জীবনের প্রতি স্মৃতি চারণ করে বক্তব্য রাখেন, মেঘনা উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি মো. আলমগীর হোসেন, সহ-সভাপতি শহিদুজাম্মান রনি, সহ-সভাপতি মো.মোহাসিন ভূঁইয়া, বৃহত্তর দাউদকান্দি প্রেসক্লাবের সহ-সভাপতি এমএ কাশেম ভূঁইয়া, মেঘনা উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক মো. জাকির হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক আখিঁ আক্তার, মো. ইমাম হোসেন, গজারিয়া প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক হালিমুল ইসলাম ছোটন, মো. নাজিম উদ্দীন প্রমূখ।

অনুষ্ঠানে সাংবাদিকরা বলেন, নাসির হোসেন একাধারে সাংবাদিক, মডেল, শিল্পী ও সংগঠক ছিলেন। তিনি অল্প বয়সে মানুষের হৃদয়ে খুব সহজে জায়গা করে নিয়েছিলেন এবং সমাজ সেবায় দেখিয়ে দিযেছেন, শুধু অর্থবিত্তরাই সমাজের কল্যাণে আসে না; যাদের মন উদার তারাও সমাজ সেবায় এগিয়ে আসে। নাসির ছিলেন তাদের মধ্যে অন্যতম। যে নিজের মেধা ও প্রজ্ঞা দিয়ে মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন। আমরা তার বিদেহী আত্মার শান্তি কামনা করি।

এসময় নাসিরের দেড় বছরের কন্যা সন্তানের ভবিষ্যত চিন্তায় প্রেসক্লাবের সভাপতি মোহাম্মাদ আবদুল মালেক শিশুটি বড় হলে প্লে থেকে দশম শ্রেণী পর্যন্ত ব্যক্তিগত খরচে লেখা পড়ার সকল ব্যয়ভার বহন করার অঙ্গিকার ব্যক্ত করেন।

এর আগে মরহুমের নিজ বাড়ি শেখের গাঁও গ্রামে কুলখানি উপলক্ষে পরিবারের পক্ষ থেকে মিলাদ ও মোনাজাত শেষে প্রীতিভোজের আয়োজন করা হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো