English|Bangla আজ ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার সকাল ৯:১৩
শিরোনাম
কুড়িগ্রামে সেকেন্দার বীজ হিমাগারে নতুন আলু সংরক্ষনে দোয়া ও মিলাদগাইবান্ধায় জাতীয় পরিসংখ্যান দিবস পালিতখানসামায় সরক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু।ঠাকুরগাঁও নাগরিক কমিটির সাধারণ সভা অনুষ্ঠিতকুড়িগ্রামে রাস্তা সংস্কার কাজের উদ্বোধন করলেন সংসদ সদস্য আলহাজ্ব পনিরউলিপুরে ট্রাক চাপায় শিশুর মৃত্যুবঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও মাতৃভাষা দিবস উপলক্ষে লাউডোব ইউনিয়ন আ’লীগের আলোচনা সভা:নবীনগরে মুজাক্কির হত্যার বিচার চেয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন নবীনগর থানা প্রেসক্লাব।নওগাঁয় সকালে তালিকা থেকে বাদ ॥ দুপুরে মৃত্যু ॥ বিকেলে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন ॥ এলাকায় আলোচনার ঝড়পলাশবাড়ীতে প্রমীলা প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

৯৯৯ এ কল পেয়ে ডোমারে নির্যাতিতা গৃহবধূ উদ্ধার

মোঃ মোশফিকুর ইসলাম (চিলাহাটি - নীলফামারী) প্রতিনিধি:

৯৯৯ এ কল পেয়ে নীলফামারীর ডোমারে গৃহবন্দি নির্যাতিতা শারমিন আক্তার(২০) নামে এক গৃহবধূকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়েছে ডোমার থানা পুলিশ। ওই গৃহবধূ উপজেলার বোড়াগাড়ী ইউনিয়নের পশ্চিম বোড়াগাড়ী আলশিয়া পাড়া গ্রামের মৃত বাচ্চু মিয়ার দ্বিতীয় ছেলে মোসলেম উদ্দিনের স্ত্রী ও একই ইউনিয়নের বুড়ার ডোবা বটতলী এলাকার আনোয়ার হোসেনের মেয়ে।

চিকিৎসাধীন শারমিন আক্তার জানান,“গত দুইদিন ধরে তার ভাশুর ও শাশুড়ী সংসারের কাজের অজুহাতে বেধড়ক ভাবে মারধর করছে। বাড়ীর বাইরে যেতে দিচ্ছে না। তালা লাগিয়ে বাইরে পাহারা বসিয়ে রেখেছে তার শাশুড়ী। সেসময় তার স্বামী মোসলেম উদ্দিন বাড়ীতে ছিলেন না।

 

মঙ্গলবার দুপুরে মোসলেম উদ্দিন বাড়ীতে এসে মা ও ভাইয়ের প্রচোরনায় আমার কথা না শুনে সেও মারধর করে। পরে পুলিশ এসে আমাকে স্বামীর বাড়ী হতে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করিয়ে দেয়।”

ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান জানান, ৯৯৯ এ কল পেয়ে দ্রুত পুলিশ পাঠিয়ে দিয়ে ওই গৃহবধুকে উদ্ধার করে চিকিৎসার জন্য স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করিয়েছি। গৃহবধুর অভিভাবক অভিযোগ দিলে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো