English|Bangla আজ ২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার ভোর ৫:৩০
শিরোনাম
কুড়িগ্রামে জমি নিয়ে বিরোধের জেরে মাছ ও গাছের সাথে এ কেমন শত্রুতা?গোবিন্দগঞ্জে অটোভ্যান চালকের বস্তাবন্দি লাশ উদ্ধাররাণীনগরে সড়ক দূর্ঘটনায় সাইকেল আরোহী নিহতগোবিন্দগঞ্জে অবৈধভাবে নদী থেকে বালু উত্তোলনমাদারীপুর জেলার গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জদের সাথে আলোচনা সভাবাংলাদেশ প্রার্থমিক শিক্ষক কল্যাণ সমিতি চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার মানববন্ধন ও স্মারক লিপি প্রদানরায়পুরে ৯৩ গ্রাম পুলিশ পেলেন শীতবস্রমোহনগঞ্জে অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণনান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে স্বাস্থ্য শিক্ষা প্রদান ও ঔষধ বিতরণশীতার্তদের মাঝে তিনশত কম্বল বিতরন করেছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি কিশোরগঞ্জ ইউনিট

৯৯৯ এ কল দিয়ে উদ্ধার পেল মোঃ সাকিব আহম্মেদ

পি কে রায় চিরিরবন্দর দিনাজপুর প্রতিনিধিঃ

৯৯৯ এ কল দিয়ে উদ্ধার পেল মোঃ সাকিব আহম্মেদঃ

পি কে রায় চিরিরবন্দর দিনাজপুর প্রতিনিধিঃ এস এস সি (ভোকঃ) পরীক্ষার্থী মো: সাকিব আহম্মেদ(১৬) অপহরণ মামলার চারজন আহরণকারীকে আটক করেছে কোতোয়ালি থানা পুলিশ। ১০ ফেব্রুয়ারী ২০২০খ্রীঃ রোজ সোমবার দুপুর আনুমানিক ১২ ঘটিকায় পুলিশ অপহরণকারীদের গ্রেফতার করে আসামীদের দিনাজপুর জুডিশিয়াল মেজিষ্ট্রেট আদালতে প্রেরণ করে।

মামলার এজাহার সুত্রে জানা যায়, গত ৯ ফেব্রুয়ারী ২০২০খ্রীঃ রোজ রবিবার দিনাজপুর শহরের ফকিরপাড়া মহল্লার মোঃ ছলিম আলীর পুত্র মো: সাকিব আহম্মেদ (১৬) কারিগরী শিক্ষা বোর্ডে অধীনে ২০২০খ্রীঃ এস এস সি (ভোকঃ) পরীক্ষায় সাঃ গণিত বিষয়ে অংশ্রগ্রহণ করার জন্য দিনাজপুর সরকারি পলিটেকনিক্যাল স্কুল এন্ড কলেজ কেন্দ্রে যায়।

পরীক্ষা শেষে দুপুর এক ঘটিকার দিকে বাড়ি ফেরার পথে তাকে ধারালো অস্ত্রের মুখে অপহরণ করে এবং অপহরণকরীরা দুই লক্ষ্য টাকা মুক্তিপন দাবি করে। এসময় সাকিব আহম্মেদ এর পরিবার থেকে হেল্পলাইন নম্বর ৯৯৯ এ ফোন দিলে পুলিশ অপহরণকারীদের অবস্থান নির্ণয় করে।

আজ ১০ ফেব্রুয়ারী ভোরে এস আই আব্দুস সোবহান এর নেতৃত্বে দিনাজপুর কোতয়ালী থানার অত্রাই নদীর পাশে কবরস্থানে অভিয়ান চালিয়ে চারজন অপরহরণকারীকে ঘটনাস্থল থেকে আটক করে। এসময় কবরস্থানের পাশের একটি পরিত্যাক্ত ঘর থেকে সাকিব আহম্মেদ(১৬)কে উদ্ধার করে ।

অপহরণ মামলায় আটককৃতরা হলেন, মো: রনি ইসলাম (২০), মো: মনিরুল ইসলাম(২২), মো: জিল্লুর মেহেদী (২০) ও মো: মামুন হোসেন(২০) আসামীদেরকে দিনাজপুর জুডিশিয়াল মেজিষ্ট্রেট আদালতে পেনাল কোটের ১৪৩,৩৪১,৩৪২ ধারায় একটি অপহরণ মামলা দায়ের করা হয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো