English|Bangla আজ ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার রাত ৪:৪০
শিরোনাম
কুড়িগ্রামে শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে উৎকোচের অভিযোগে মানববন্ধনকুড়িগ্রামে ৪দফা দাবিতে সড়ক অবরোধ ও মানববন্ধন করেছে পলিটেকনিক শিক্ষার্থীরা।ফুলবাড়ীতে জমি দখলকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত- ১গঙ্গাচড়ায় সড়ক দূর্ঘটনায় কিশোরের মৃত্যুপলাশবাড়ীতে এশিয়ান টেলিভিশনের ৮ম বর্ষপূর্তি পালিতগোবিন্দগঞ্জে আনন্দ টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের ১ম মৃত্যুবার্ষিকী পালিতগোবিন্দগঞ্জে এশিয়ান টেলিভিশনের ৮ম বর্ষপূর্তি পালিতগাইবান্ধা-৩ আসনের এমপি এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি করোনা আক্রান্তগাইবান্ধায় পৌরসভা নির্বাচনে ৫ মেয়র প্রার্থীর জামানত বাজেয়াপ্তভালুকায় মেয়র প্রার্থীর নৌকার প্রচারণায় মমেক ছাত্রলীগের সেক্রেটারি হাসান

“৮নং ঝুনাগাছ চাপানীইউনিয়ন পরিষদে মুক্তিযোদ্ধা ও অবসর প্রাপ্ত শিক্ষক মন্ডলীর সম্মাননা প্রদান “

হাবিবুর রহমান নীলফামারী জেলা প্রতিনিধি

নীলফামারী জেলার ডিমলা উপজেলার ৮নং ঝুনাগাছ চাপানীইউনিয়ন পরিষদে মহান বিজয় দিবস উপলক্ষে গত ২৭ই ডিসেম্বর ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা ও অবসর প্রাপ্ত শিক্ষক মন্ডলীকে সম্মাননা পুরস্কার প্রদান করা হয় ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ৮নং ঝুনাগাছ চাপানী ইউনিয়ন পরিষদের জাসদ সমার্থক চেয়ারম্যান জনাব মোঃ আমিনুর রহমান ।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিমলা মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ আফতাব উদ্দিন সরকার।

আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন ডিমলা উপজেলার পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃতবিবুল ইসলাম ও উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মহোদয়া। এই প্রথম নীলফামারী জেলায় ইউনিয়ন পরিষদ থেকে মুক্তিযোদ্ধা ও অবসর প্রাপ্ত শিক্ষক মন্ডলী র সম্মাননা পুরস্কার প্রদান করা হল ।

মহান বিজয় দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে র প্রথম পর্বে বীর মুক্তিযোদ্ধাদের লাল গালিচা দিয়ে বরন করেন সভাপতি মহোদয়। পতাকা উত্তোলনের মধ্য দিয়েই আনুষ্ঠানিক কার্যক্রম উদ্বোধন করেন মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ আফতাব উদ্দিন সরকার ও সভাপতি মহোদয়।

ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পুরস্কার বিতরণ করেন বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে। পুরস্কার গ্রহণ করেন মুক্তিযোদ্ধা জনাব মোঃ তবিবুল ইসলাম ও শ্রি নরেশ সরকার।
অবসরপ্রাপ্ত শিক্ষক মন্ডলীর মধ্যে পুরস্কার গ্রহণ করে আলহাজ মাওলানা মোঃ নাজিমুদ্দিন আলী ও অবসর প্রাপ্ত শিক্ষক মোসলেম উদ্দীন অবসর প্রাপ্ত শিক্ষক ইমানতুল্লাহ অবসর প্রাপ্ত শিক্ষক জনাব মোঃ আজগার আলী।

অনুষ্ঠানে উপস্থিত জনসাধারণের উদ্দেশ্যে সভাপতি জনাব আমিনুর রহমান বলেন আমি এই ইউনিয়নের মুক্তিযোদ্ধা ও অবসর প্রাপ্ত শিক্ষক মন্ডলী কে পুরস্কৃত করতে পেয়ে আনেক আনন্দিত ।কারণ স্বাধীনতার ৪৯বছর পেরিয়ে গেলেও এখন আনেক পরাধীনতা দেশ দৃশ্যমান।

তাই আমি অনুষ্ঠানে উপস্থিত মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ আফতাব উদ্দিন সরকার ও উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব মোঃ তবিবুল ইসলাম মহোদয়ের প্রতি আহ্বান জানাই যে আমাদের এই উপজেলার একটি মানুষ যেন পরাধীনতায় না ভোগে।

প্রত্যেক নাগরিক যেন স্বাধীনতার সুফল উপভোগ করতে পারেন ।সর্বোপরি তিনি সকলের সুস্বাস্থ্য কামনা করে আনুষ্ঠানিক কার্যক্রম সমাপ্ত ঘোষণা করেন ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো