English|Bangla আজ ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার রাত ৪:৩৬
শিরোনাম
চরফ্যাশন পৌর নির্বাচনে শেষ মুহুর্তে প্রচার প্রচারণায় ব্যস্ত প্রার্থীরাফুলছড়িতে ভূমি অফিস নির্মাণ কাজের উদ্বোধন করলেন-ডেপুটি স্পীকারখানসামায় হিন্দু ধর্মাবলম্বীদের জন্য গীতা বিদ্যালয় উদ্বোধন।রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপিত হেলাল সম্পাদক দুলুগোবিন্দগঞ্জ পৌরসভার মেয়র-কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ ও সংবর্ধনাপলাশবাড়ীতে রাস্তায় ইটের সোলিং করণ প্রকল্পের উদ্বোধণনওগাঁয় গলা ও পায়ের রগকাটা এক ব্যক্তিকে উদ্ধার করলো পুলিশ ও ফায়ার সার্ভিসসোনারগাঁওয়ে ঘুমের ঔষধ খাইয়ে ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণপ্রেমিকাকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল তরুণেরসাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে ঘাটাইল প্রেসক্লাবের মানববন্ধন।

৩১-গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্যাপুর) আসনের উপ-নির্বাচনে প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি:-

গাইবান্ধা-৩ আসনে উপনির্বাচন উপলক্ষে বৈধ প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে। ১ মার্চ রোববার দুপুরে গাইবান্ধা জেলা নির্বাচন অফিস কার্যালয়ে এই প্রতীক বরাদ্দ দেয়া হয়। প্রতীক বরাদ্দ প্রাপ্ত প্রার্থীরা হলেন-বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি কে (নৌকা), বিএনপির প্রার্থী ডা. মইনুল হাসান সাদিককে (ধানের শীষ), জাতীয় পার্টির প্রার্থী মাইনুর রাব্বী চৌধুরী রুমানকে (লাঙ্গল) ও জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) প্রার্থী এসএম খাদেমুল ইসলাম খুদিকে (মশাল) প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে।

গাইবান্ধা জেলা নির্বাচন অফিসার মাহাবুবুর রহমান জানান, ৩১-গাইবান্ধা-৩ (সাদুল্লাপুর-পলাশবাড়ী) আসনে উপনির্বাচনে বৈধ প্রার্থী হিসেবে ওই ৪ জন প্রতিদ্বন্দ্বিতা করবেন। তিনি আরও জানান, সাদুল্লাপুর উপজেলার ১১টি ইউনিয়ন ও পলাশবাড়ী উপজেলার একটি পৌরসভাসহ ৯টি ইউনিয়নের ৪ লাখ ১১ হাজার ৮৫৪ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ৩১-গাইবান্ধা-৩ আসন থেকে আওয়ামী লীগের প্রার্থী ডা. ইউনুস আলী সরকার নির্বাচিত হন। ২০১৯ সালের ২৭ ডিসেম্বর মারা যান তিনি। পরে আসনটি শূন্য ঘোষণা করা হয়। ওই আসনে ২১ মার্চ উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো