English|Bangla আজ ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার রাত ৪:২৩
শিরোনাম
সচেতনতা বার্তা নিয়ে পায়ে হেঁটে ৭০ কিঃমিঃ পথ পাড়ি দিল নোবিপ্রবি শিক্ষার্থী রিয়াদ!ফরদাবাদ ইউপি নির্বাচন: আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ইয়াকুব মাস্টারকুড়িগ্রামে কেমিস্টস্ সমাবেশ ও পরিচিতি সভাআত্রাইয়ে ফসলি জমিতে পুকুর খনন, খনন বন্ধে অভিযোগ: প্রশাসন নিরবগোবিন্দগঞ্জে অটোভ্যান চালক হামিদুল হত্যাকান্ডের ঘটনায় গ্রেফতার-৩পলাশবাড়ীতে মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিতগংগাচড়ায় পিপিআর রোগ নির্মূলে বিনামুল্যে টিকা প্রদানের উদ্ধোধনআলোচিত সেই শিশু রফিকুলের দায়িত্ব নিলেন ইউপি চেয়ারম্যান হাসানঠাকুরগাঁওয়ে রুহিয়ায় দুই রাস্তার বেহাল দশাকুলিয়ারচরে প্রবীন আ. লীগ নেতা রমিজ উদ্দিন ভূইয়া আর নেই

২০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি রাণীশংকৈলে ১০ টি বাড়ি আগুনে পুড়ে ছাই

মো: সবুজ ইসলাম,রাণীশংকৈল প্রতিনিধিঃ-

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ১ ঘন্টার ব্যবধানে অগ্নিকান্ডে দিনমজুরের ১০টি বাড়ী পুড়ে ছাই হওয়ার ঘটনা ঘটেছে। এবং ১০টি বাড়ী ক্ষতিগস্থ হয়েছে।

দুর্ঘটনাটি উপজেলার ভরনিয়া মন্ডলপাড়ায় বুধবার দিবাগত রাত আনুমানিক ৯ ঘটিকায় ওই এলাকার মোজাম্মেলের রান্নাঘর থেকে আগুনের সুত্রপাত হয় বলে জানান এলাকাবাসী। খবর পেয়ে রাতেই উপজেলা ফায়ার সার্ভিসের একটি দল গিয়ে আগুন নিয়ন্ত্রণ করে।

আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসার আগেই প্রায় ১০টি পরিবারের বাড়ী পুড়ে একেবারে ছাই হয়ে গেছে। ক্ষতি থেকে বাচঁতে আশপাশের বাড়ীগুলোর জিনিসপত্র ও ঘরের টিন তাড়াহুড়া করে সরাতে গিয়ে দশটি বাড়ী আগুনের কারণে ব্যাপক ক্ষতির স্বীকার হয়েছে।

উপজেলা ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা মহরম আলী বলেন, খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে নেওয়া হয়েছে। প্রায় ১০টি বাড়ী আগুনে পুড়ে গেছে। আমাদের ধারণা আগুনের সুত্রপাত বৈদ্যুতিক সর্ট-সার্কিট থেকে হতে পারে। তবে ফায়ার সার্ভিস ক্ষতির পরিমাণ সাড়ে ৩ লাখ টাকার সমপরিমাণ হয়েছে বলে দাবী করেছেন।

অন্যদিকে এলাকাবাসী জানান,ক্ষতির পরিমাণ প্রায় ২০ লাখ টাকার সম-পরিমাণ হবে। খবর পেয়ে ওই ইউনিয়নের ইউপি চেয়ারম্যান এবং ইউপি সদস্য সকালে চালসহ অর্থ দিয়ে সহযোগিতা করেন।

এদিকে বৃহস্পতিবার সকালে আগুনে ক্ষতিগস্থ এলাকায় ছুটে যান উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না,উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী আফরিদা, মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম,প্রেসক্লাব সভাপতি ফারুক আহাম্মদ সরকার, উপ-সহকারী প্রকৌশলী তাজউদ্দীন আহাম্মেদ।

এ সময় প্রশাসনের পক্ষ থেকে নগদ বিশ হাজার টাকা, বিশ প্যাকেট শুকনা খাবার এবং ২টি কম্বল ক্ষতিগস্থদের হাতে তুলে দেয়া হয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো