[glt language="English" label="English" image="no" text="yes" image_size="25"]|[glt language="Bengali" label="Bangla" image="no" text="yes" image_size="25"] আজ ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার বিকাল ৫:৩৬[pj-news-ticker]

১৪০+ গতির ফাস্ট বোলার পেয়ে গেল বাংলাদেশ

আবহাওয়া ও প্রকৃতিগত কারণে বাংলাদেশে জেনুইন ফাস্ট বোলার জন্ম নেয় না। মিডিয়াম পেসার দিয়েই কাজ চালাতে হয়। তবে এবার মনে হয় টাইগার ভক্তদের সেই আক্ষেপ ঘুচলো। নিয়মিত ১৪০ কিলোমিটারেরও বেশি গতির বোলার খুঁজে পেল বাংলাদেশ।

বাংলাদেশ অনুর্ধ্ব -১৯ দলের তরুণ ফাস্ট বোলার শরিফুল ইসলাম। ৬ ফুট ৩ ইঞ্চি লম্বা এই বাঁহাতি ফাস্ট বোলারের গতির কাছে পরাস্ত প্রতিপক্ষের ব্যাটসম্যানরা। ইতোমধ্যে তাকে ভাবা হচ্ছে মোস্তাফিজের বিকল্প হিসেবে।

মাত্র ১৮ বছর বয়সেই দুর্দানত গতিতে বল করছেন তিনি। গতকাল নিউজিল্যান্ড অনুর্ধ্ব-১৯ দলের বিপক্ষে ৪৪ রান দিয়ে নিয়েছেন ৩ উইকেট। যার মদ্যে একটি ছিল সরাসরি বোল্ড। নিউজিল্যান্ডের অধিনায়ক রাইস মারিওর স্ট্যাম্প উড়িয়ে নিয়ে যান তরুন এই ফাস্ট বোলার।

যা নজর কেড়েছে ক্রিকেট ভক্তদের। তবে উইকেট প্রাপ্তির চেয়ে গতির কারণেই বেশি নজর কেড়েছেন তিনি। তার ১০ ওভারের স্পেলের প্রতিটি বলই ছিল ১৪০+ কিলোমিটারের বেশি গতির।

তুমি এটাও পছন্দ করতে পারো