English|Bangla আজ ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার রাত ২:২৪
শিরোনাম
সোনাগাজী থানার অফিসার ইনচার্জ ফেনী জেলার শ্রেষ্ঠ পুরস্কারে মনোনিতসাপাহারে মিশ্র বাগান করে কোটিপতি কৃষক সাখাওয়াত হাবীব!নান্দাইলে মাঠ দিবস ও রিভিউ ডিসকাশনবান্দরবানে সারাদেশে সাংবাদিকদের উপর নির্যাতন ও নিপিড়ন বন্ধের দাবিতে মানববন্ধনপুলিশ লাইনস্ নরসিংদীতে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিতরাণীনগরে প্রতিবন্ধির জমি লিখে নেয়ার অভিযোগ বোনের বিরুদ্ধেদিনাজপুর পৌরসভা কাউন্সিলর জনকল্যাণ সংস্থা কর্তৃক নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদানদৃষ্টিপ্রতিবন্ধী ঢাবি শিক্ষার্থীকে মার্কেন্টাইল ব্যাংকের শিক্ষাবৃত্তি প্রদানরায়পুরে ঝুকিপূর্ণ কাঠের সাঁকো পারাপারে আহত-২০: ব্যবসায়ী মৃত্যুশয্যায়নরসিংদীতে গণধর্ষণের প্রধান আসামি আরিফ গ্রেফতার।

হবিগঞ্জে আনন্দ টিভি’র ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে

এইচ আর রুবেল হবিগঞ্জ জেলা প্রতিনিধি::

জনপ্রিয় স্যাটেলাইট চ্যানেল “আানন্দ টেলিভিশন”র ২য় বর্ষপূর্তি শেষে ৩য় বর্ষে পদার্পণ উপলক্ষে হবিগঞ্জ প্রেসক্লাবে গতকাল ১১ মার্চ (বুধবার) সকাল ১০টায় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

আনন্দ টিভির হবিগঞ্জ জেলা প্রতিনিধি শেখ শাহাউর রহমান বেলালের এর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক স্বদেশ বার্তার সম্পাদক প্রকাশক মোঃ ইসমাইল হোসেন, বিশেষ অতিথি ছিলেন প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক এক্সপ্রেসের সম্পাদক ও প্রকাশক মোঃ ফজলুর রহমান, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আর টিভিরি জেলা প্রতিনিধি মোঃ সায়েদুজ্জামান জাহির, সাবেক প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দৈনিক যুগান্তর ও একুশে টিভির জেলা প্রতিনিধি সৈয়দ এখলাছুর রহমান খোকন, রিপোটার্স

ইউনিটের সভাপতি এম এ হাকিম, এশিয়ান টিভির জেলা প্রতিনিধি এম এ আজিজ সেলিম, বিজয় টিভির জেলা প্রতিনিধি ইলিয়াস আলী মাসুক, হবিগঞ্জ টিভি জার্নালিস্ট এশোসিয়েশনের সাধারণ সম্পাদক এস এম সুরুজ আলী, দৈনিক প্রভাকর পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক সহিবুর রহমান, দৈনিক সংবাদের জেলা প্রতিনিধি শাহ আলম, চেকপোস্ট এর প্রতিনিধি ফয়সাল আহমেদ পলাশ, এইচ আর রুবেল, আব্দুল মতিনসহ অসংখ্য সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অথিতি বলেন, দেশে অনেক ইলেকট্রনিক্স মিডিয়া রয়েছে। কিন্তু কয়েকটি গুরুত্বপূর্ণ চ্যানেলের মধ্যে আনন্দ টিভি অন্যতম।

বিশেষ অথিত বলেন, আনন্দ টেলিভিশন স্বাধীনতার স্বপক্ষে কথা বলে এবং মুক্তিযুদ্ধের স্বপক্ষে কথা বলে, আনন্দ টেলিভিশন এর উত্তরোত্তর সমৃদ্ধি মঙ্গল কামনা করছি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো