English|Bangla আজ ২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার সন্ধ্যা ৭:২৮
শিরোনাম
বান্দরবানে জীপগাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পরে নিহত ৩ আহত ৫ জনমহেশপুর অফিসার্স ফোরামের উদ্যোগে শিক্ষা প্রতিষ্ঠানে গরীব ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শীতবস্ত্র বিতরন।ভালুকায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু; স্বামী গ্রেফতারসাপাহারে মাল্টা চাষে ব্যাপক সম্ভাবনা: বাজারজাত নিয়ে বিপাকে চাষীরা!কালীগঞ্জে প্রেমে ব্যর্থ হয়ে যুবকের আত্মহত্যামোংলায় ইয়াবাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে কোস্ট গার্ডনান্দাইলে এমপি তুহিনের পিতার রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিলমুদি দোকান করে সংসার চলছে কিন্ডারগার্টেন শিক্ষিকারমুরাদনগরের বাঙ্গরার পূৃর্বধৈইরে নবজাগরন সংগঠনের উদ্যাগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরনমেরকুটা নাইট শট সার্কেল টিভি কাপ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত।

সিরাজগঞ্জে ডাকাতি ও ছিনতাইয়ের প্রস্তুতিকালে ৬ জনকে আটক করেছে পুলিশ।

মোঃহাফিজুর রহমান সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ

শনিবার রাতে, সদর উপজেলার সায়দাবাদ ইউনিয়নের পূর্ব মোহনপুর ও শহর রানীগ্রাম এলাকায় পৃথক অভিযানে ৩ ডাকাত ও ৩ ছিনতাইকারীকে আটক করা হয়। রবিবার দুপুরে, সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান।

ওসি জানান, আটক ডাকাতরা সয়দাবাদ-বেলকুচি আঞ্চলিক সড়কের বিভিন্ন এলাকায় দীর্ঘদিন ধরে ডাকাতি করে আসছিলো। শনিবার রাতে, পূর্ব মোহনপুর এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ওই তিন ডাকাতকে আটক করা হয়েছে। এসময়, তাদের কাছ থেকে একটি হাসুয়া ও একটি ছোরা উদ্ধার করা হয়।

এদিকে, রানীগ্রাম বটতলা থেকে গুণেরগাঁতী সড়কে নাহিদা নামের এক মহিলাকে চাকু ঠেকিয়ে তার কাছ থেকে নগদ টাকা ও মোবাইল লুট করে পালিয়ে যাচ্ছিলো তিন ছিনতাইকারী। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সামনে থেকে ছিনতাইকারীদের পথরোধ করে তাদের আটক করে। এসময়, ছিনতাই হওয়া নগদ ২৩৫০০ টাকা ও মোবাইল উদ্ধার করে।

আটক ডাকাতরা হলো: সদর উপজেলার হাট সারটিয়া গ্রামের আবুল আজিজের ছেলে আব্দুল মমিন, একই গ্রামের মৃত মোজাম্মেল হোসেনের ছেলে ফিরোজ ও মোহনপুর গ্রামের সিরাজ আলীর ছেলে মো. বরাত। আটককৃত ছিনতাইকারীরা হলো: শহরের দত্তবাড়ী মহল্লার শামসু খলিফার ছেলে সুমন খলিফা, একই মহল্লার ছেলে রফিকের ছেলে রাব্বি খলিফা ও দত্তবাড়ী বিন্দুপাড়া মহল্লার আব্দুর রহিমের ছেলে প্রান্ত।

এসব ঘটনায় থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো