English|Bangla আজ ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার রাত ৩:১৬
শিরোনাম
সোনাগাজী থানার অফিসার ইনচার্জ ফেনী জেলার শ্রেষ্ঠ পুরস্কারে মনোনিতসাপাহারে মিশ্র বাগান করে কোটিপতি কৃষক সাখাওয়াত হাবীব!নান্দাইলে মাঠ দিবস ও রিভিউ ডিসকাশনবান্দরবানে সারাদেশে সাংবাদিকদের উপর নির্যাতন ও নিপিড়ন বন্ধের দাবিতে মানববন্ধনপুলিশ লাইনস্ নরসিংদীতে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিতরাণীনগরে প্রতিবন্ধির জমি লিখে নেয়ার অভিযোগ বোনের বিরুদ্ধেদিনাজপুর পৌরসভা কাউন্সিলর জনকল্যাণ সংস্থা কর্তৃক নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদানদৃষ্টিপ্রতিবন্ধী ঢাবি শিক্ষার্থীকে মার্কেন্টাইল ব্যাংকের শিক্ষাবৃত্তি প্রদানরায়পুরে ঝুকিপূর্ণ কাঠের সাঁকো পারাপারে আহত-২০: ব্যবসায়ী মৃত্যুশয্যায়নরসিংদীতে গণধর্ষণের প্রধান আসামি আরিফ গ্রেফতার।

সাড়ে ৭ লাখ শিশুকে হাম-রুবেলার টিকা দিবে চসিক

আব্দুল করিম চট্রগ্রাম মহানগর প্রতিনিধি

নগরের ৪১টি ওর্য়াডে ৭ লাখ ৫২ হাজার শিশুকে হাম-রুবেলা টিকা প্রদান করবে চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক)।রোববার (১৫ মার্চ) নগরের সদরঘাট মেমন হাসপাতালের ‍সম্মেলন কক্ষে এ তথ্য জানান চসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরী।

এসময় তিনি বলেন, ১ম ধাপে ১৮মার্চ বুধবার থেকে ২৪ মার্চ মঙ্গলবার সকল শিক্ষা প্রতিষ্ঠানে এবং ২য় ধাপে ২৮ মার্চ (শনিবার) থেকে ১২ এপ্রিল (রোববার) সকল নিয়মিত স্থায়ী টিকাদান কেন্দ্র এ টিকা প্রদান করা হবে। ৯ থেকে ১০ বছরের কম বয়সী সকল শিশুকে এ টিকা প্রদান করা হবে। ১ হাজার ১৪৫টি কেন্দ্রে এ টিকা প্রদান করা হবে।

বুধবার (১৮ মার্চ) এ কার্যক্রমের শুভ উদ্বোধন করবেন চসিক মেয়র আ জ ম নাছির উদ্দিন।করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে সচেতন হওয়ার আহ্বান জানিয়ে ডা. সেলিম বলেন, সিটি মেয়র আ জ ম নাছিরের নির্দেশে ৪১ ওয়ার্ডে করোনা ভাইরাস ও ডেঙ্গু রোধে সচেতনতামূলক কার্যক্রেম অব্যাহত রয়েছে।

এসময় সংবাদ সম্মেলনে অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন চসিক কাউন্সিলর নাজমুল হক ডিউক ও স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. আলী।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো