English|Bangla আজ ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার রাত ৩:৪৭
শিরোনাম
চরফ্যাশনে মেয়র- সাধারন কাউন্সিলদের ভোট বিন্যাসপ্রকাশিত খবরের প্রতিবাদ জানিয়ে কাজীর সংবাদ সম্মেলনচরফ্যাশন পৌর সভায় আওয়ামীলীগের জয়বান্দরবানে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধারআবারও খানসামায় দ্রুতগামী মটরসাইকেল-নসিমন সংঘর্ষে যুবক নিহত।মোছাঃ মাহমুদা ইসলাম সেফালী প্রাইসমানি ফুটবল টুর্নামেন্টে ২০২১ শুভ উদ্বোধনচিলমারীতে বিএনপির সংবাদ সম্মেলনশেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে ….নওগাঁয় তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদবাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বাবু ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সৌজন্যে প্রদত্ত শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্টিতঘাটাইলে সংবর্ধনা ও প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী

সাপাহারে সীমান্তে বিভিন্ন ব্রান্ডের মদ উদ্ধার করেছে বিজিবি

আবু বক্কর,সাপাহার প্রতিনিধি:

( নওগাঁর) সাপাহারে সীমান্ত পথ দিয়ে রাতের অন্ধকারে মদ পাচারের সময় বামনপাড়া ক্যাম্পের টহলদল বিভিন্ন ব্রান্ডের ২৮পিচ ভারতীয় মদ উদ্ধার করেছে। শুক্রবার দিবাগত রাত্রি সাড়ে ৮টার দিকে উপজেলার বামনপাড়া সীমান্তের ২৪৪ এর ৬ এস সাব পিলার এলাকায় ঘটনাটি ঘটেছে।

বিজিবি সূত্রে জানা গেছে, ওই দিন রাতে বিজিবির এফ এস হেকমত আলীর দেয়া গোপন সংবাদের ভিত্তিতে বামনপাড়া বিজিবির একটি টহল দল ওই এলাকায় আত্নগোপন করে বসে থাকে। রাত্রি সাড়ে ৮টার দিকে কয়েজন চোরাকারবারী মদ নিয়ে কাটাতারের বেড়া টপকিয়ে দেশে প্রবেশ করলে বিজিবি তাদের পিছু ধাওয়া করে। এ সময় চোরাকারবারীরা জিরো ল্যান্ড এলাকায় তাদের নিকট থাকা একটি ব্যাগ ফেলে দিয়ে পালিয়ে যায়। এর পর পরিত্যাক্ত অবস্থায় বিজিবি সদস্যরা ওই ব্যাগ থেকে বিভিন্ন ব্রান্ডের ২৮ পিচ ভারতীয় মদ উদ্ধার করে ক্যাম্পে নিয়ে আসে।

বামনপাড়া বিজিবি ক্যাম্পের কমান্ডার নায়েক ওবাইদুর রহমানের সাথে কথা হলে তিনি মদ উদ্ধারের সত্যতা স্বীকার করে বলেন, এ বিষয়ে থানায় একটি মামলা দায়েরের প্রস্ততি চলছে। উদ্ধারকৃত মদগুলো ১৬ বিজিবি ব্যাটালিয়নে জমা দেয়া হয়েছে বলেও জানান তিনি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো