English|Bangla আজ ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার বিকাল ৩:৫০
শিরোনাম
নাগেশ্বরীতে জাতীয় বীমা দিবস ও বঙ্গবন্ধু বীমা মেলা অনুষ্টিতদিনাজপুরে নাগরিক উদ্যোগ এবং এসসিডিএস এর উদ্যোগে সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা অনুষ্ঠিতচরফ্যাশনে মেয়র- সাধারন কাউন্সিলদের ভোট বিন্যাসপ্রকাশিত খবরের প্রতিবাদ জানিয়ে কাজীর সংবাদ সম্মেলনচরফ্যাশন পৌর সভায় আওয়ামীলীগের জয়বান্দরবানে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধারআবারও খানসামায় দ্রুতগামী মটরসাইকেল-নসিমন সংঘর্ষে যুবক নিহত।মোছাঃ মাহমুদা ইসলাম সেফালী প্রাইসমানি ফুটবল টুর্নামেন্টে ২০২১ শুভ উদ্বোধনচিলমারীতে বিএনপির সংবাদ সম্মেলনশেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে ….নওগাঁয় তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদ

সাপাহারে গাঁজা ও ফেনসিডিল সহ মাদক ব্যাবসায়ী আটক

আবু বক্কার , সাপাহার (নওগাঁ) প্রতিনিধি :

নওগাঁর সাপাহারে ৯০০ গ্রাম গাঁজা ও এক বোতল ফেন্সিডিল সহ এনামুল (৩০) নামে এক যুবককে আটক করেছে থানা পুলিশ। এ ঘটনায় গাজা ব্যবসায়ী এমদাদুল নামের একজন পলাতক রয়েছে।

পুলিশ সুত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে চৌকিদার সোলাইমান আলীর সংবাদের ভিত্তিতে পুলিশ উপ-পরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম সঙ্গীয় ফোর্স সহ উপজেলার বড় বৈকন্ঠপুর গ্রামের শামসুদ্দীনের ছেলে এমদাদুলের বাড়ীতে অভিযান চালিয়ে ১ বোতল ফেন্সিডিল সহ উপজেলার আশড়ন্দ গ্রামের মৃত রহিমের ছেলে এনামুলকে আটক করে।

পরে এমদাদুলের বাড়ী তল্লাশী করে ৯০০ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ। এসময় এমদাদুল পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়।

এ ব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। আটককৃত ও পলাতকদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলা দায়ের করে শনিবার সকালে আটকৃতকে জেলা আদালতে প্রেরন করা হয়েছে বলে জানান।

তিনি আরও বলেন মাদকের বিরুদ্ধে এ অভিযান চলমান থাকবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো