English|Bangla আজ ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার বিকাল ৪:১৬
শিরোনাম
রাণীনগরে বাঁশ বোঝাই ভটভটিকে সহযোগীতা করতে গিয়ে প্রাণ গেল ময়েনেরভূঞাপুর থানা পুলিশের সহায়তায় ঠিকানা খুঁজে পেল হারিয়ে যাওয়া ৫ ছাত্রবীরমুক্তিযোদ্ধা তারা মৃধার বাড়ি-ঘর ভাঙচুরের প্রতিবাদে ভূঞাপুরে মানববন্ধননাগেশ্বরীতে জাতীয় বীমা দিবস ও বঙ্গবন্ধু বীমা মেলা অনুষ্টিতদিনাজপুরে নাগরিক উদ্যোগ এবং এসসিডিএস এর উদ্যোগে সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা অনুষ্ঠিতচরফ্যাশনে মেয়র- সাধারন কাউন্সিলদের ভোট বিন্যাসপ্রকাশিত খবরের প্রতিবাদ জানিয়ে কাজীর সংবাদ সম্মেলনচরফ্যাশন পৌর সভায় আওয়ামীলীগের জয়বান্দরবানে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধারআবারও খানসামায় দ্রুতগামী মটরসাইকেল-নসিমন সংঘর্ষে যুবক নিহত।

সাদুল্লাপুরে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি:-

গাইবান্ধার সাদুল্লাপুরে সূর্যোদয়ের সাথে সাথে তোপধ্বনীর মাধ্যমে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও জাতীয় শিশু দিবসের কর্মসূচীর সূচনা হয়।

পরে স্থানীয় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে বঙ্গবন্ধুর ম্যূরালে উপজেলা পরিষদ এর পক্ষ থেকে উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সাহারিয়া খান বিপ্লব, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ইউএনও মোঃ নবী নেওয়াজ ও ওসি মাসুদ রানা শ্রদ্ধাঞ্জলি অর্পন করেন।

এছাড়া উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন সামাজিক, সাংষ্কৃতিক ও শিক্ষা প্রতিষ্ঠানের পক্ষ থেকে পৃথক পৃথকভাবে শ্রদ্ধাঞ্জলি প্রদান করা হয়।

এরপর মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন মিলনায়তনে সংক্ষিপ্ত আলোচনা সভা, কেক কাটা ও মিষ্টি বিতরণ করা হয়। অপরদিকে বঙ্গবন্ধুর মাগফেরাত কামনা করে উপজেলার সকল মসজিদ-মন্দিরে দোয়া মাহফিল ও বিশেষ প্রার্থনা, হাসপাতাল ও এতিমখানায় মিষ্টি বিতরণ ও উন্নতমানের খাবার পরিবেশন করা হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো