English|Bangla আজ ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার রাত ১২:৫৯
শিরোনাম
গাজীপুর ঐতিহাসিক ৭ই মার্চ ২০২১ উপলক্ষে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।গাজীপুরের মনিপুর এলাকায় স্ত্রীর ৭ টুকরো লাশ উদ্ধার; স্বামী গ্রেপ্তারঠাকুরগাঁওয়ে দাদন ব্যবসায়ীর ফাঁদে পড়ে সর্বশান্ত চিকিৎসকচিরিরবন্দরে সেচ্ছাসেবী সংগঠন “পাশে দাঁড়াও” এর প্রথম বর্ষপূর্তি ও মিলন মেলা উদযাপননাগেশ্বরীতে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে অানন্দ উদযাপনরাণীনগর থানা পুলিশের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ দিবস উদযাপনকুড়িগ্রামে সরকারি অনুদানের গুজব: আবেদন করতে শিক্ষার্থী ও অভিভাবকদের ভিড়নওগাঁয় নানা আয়োজনের মধ্যে দিয়ে উদযাপন করা হলো ঐতিহাসিক ৭মার্চের ভাষন দিবসরাণীনগরে নানা আয়োজনের মধ্যে দিয়ে উদযাপন করা হলো ঐতিহাসিক ৭মার্চের ভাষন দিবসউলিপুরে ঐতিহাসিক ৭ই মার্চ প্রথম জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা,পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠিত

সাতক্ষীরায় বিয়ের অনুষ্ঠান থেকে কনেকে অপহরণকালে আটক-১

আজহারুল ইসলাম সাদী, সাতক্ষীরা প্রতিনিধিঃ

সাতক্ষীরার কলারোয়ায় একটি বিয়ের অনুষ্ঠান থেকে কনেকে অপহরণকালে শেখ মোস্তাফিজুর রহমান ওরফে অপু (২৪) নামে এক যুবককে স্থানীয় জনতা আটক করে গণধোলাই দিয়ে থানা পুলিশে সোপর্দ করেছে।

আটককৃত যুবক সাতক্ষীরার তালা উপজেলার মদনপুর গ্রামের মাজেদুর রহমান ওরফে সাজীর ছেলে। অপহরণের অভিযোগে কলারোয়া থানায় একটি মামলা হয়েছে। কনের পিতা কলারোয়া উপজেলার রঘুনাথপুর গ্রামের মৃত গোলাম সরদারের ছেলে ওসমাণ গণি জানান-দীর্ঘ দিন ধরে ওই যুবক তার মেয়েকে প্রেম নিবেদন করে আসছিলো।

এতে তার মেয়ে প্রস্তাব প্রত্যাখ্যান করায় সে ক্ষিপ্ত হয়ে অপহরণ করার হুমকি দেয়। শুক্রবার দুপুরে তার মেয়ের বিবাহের সংবাদ পেয়ে ওই বখাটে যুবক সকাল সাড়ে ৮টার দিকে তার বাড়ীতে হাজির হয়ে তার মেয়েকে জোরপূর্বক অপহরণ করার চেষ্টা করে।

এসময় বাড়ীতে থাকা আত্নীয় স্বজনরা এগিয়ে এসে তার মেয়েকে উদ্ধার করে। পরে ওই যুবককে স্থানীয়রা কলারোয়া থানা পুলিশ ডেকে পুলিশের হাতে তুলে দেন। পরে তিনি কলারোয়া থানায় তার মেয়ের বিয়েতে বাধা দেওয়া ও অপহরণের অভিযোগে একটি মামলা দায়ের করেন, মামলা নং-১৩(০৩)২০২০।

এদিকে কলারোয়া থানার অফিসার ইনচার্জ শেখ মুনীর উল গীয়াস জানান-বিষয়টি নিয়ে মেয়ের পিতা ওসমাণ গণি বাদী হয়ে থানায় মামলা করেছেন। আটককৃত আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো