English|Bangla আজ ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার রাত ৯:২৪
শিরোনাম
চরফ্যাশন পৌর সভায় আওয়ামীলীগের জয়বান্দরবানে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধারআবারও খানসামায় দ্রুতগামী মটরসাইকেল-নসিমন সংঘর্ষে যুবক নিহত।মোছাঃ মাহমুদা ইসলাম সেফালী প্রাইসমানি ফুটবল টুর্নামেন্টে ২০২১ শুভ উদ্বোধনচিলমারীতে বিএনপির সংবাদ সম্মেলনশেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে ….নওগাঁয় তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদবাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বাবু ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সৌজন্যে প্রদত্ত শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্টিতঘাটাইলে সংবর্ধনা ও প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনীসাংবাদিক বোরহানউদ্দিন মোজাক্কির কে হত্যার প্রতিবাদে মানববন্ধন পালিতকুলিয়ারচরে দড়িগাঁও সরঃ প্রাঃ বিদ্যালয়ের নবগঠিত পরিচালনা পর্ষদের অভিষেক সভা অনুষ্ঠিত

সাতকানিয়া সামিয়ার পাড়া ইসলামী তরুণ কল্যাণ সংস্হার মাহফিল সম্পন্ন

মোহাম্মদ আলী রাশেদ, চট্টগ্রাম :

চট্টগ্রামের সাতকানিয়ায় সামিয়ার পাড়া ইসলামী তরুণ কল্যাণ সংস্থার উদ্দ্যোগে ৩০ তম তাফসীরুল কোরআন মাহফিল হয়েছে।

৬ মার্চ শুক্রবার সামিয়ার পাড়া কালু হাজি জামে মসজিদ মাঠে এই তাফসীরুল কোরআন মাহফিলের সভাপতিত্ব করেন ক্বারী খুরশিদ বিন ইসলাম।

মাহফিলে কোরআন ও হাদিসের আলোকে তাফসীর পেশ করেন মুফতি মাহফুজুর রহমান জাবের (কুয়াকাটা), আন্তর্জাতিক ক্বারী সাইদুল ইসলাম আসাদ (ঢাকা), হাফেজ ক্বারী ফিরোজ আহমেদ আনসারী (ঢাকা),মাওলানা ফরিদ উদ্দিন মাসউদ চাটগামী, মাওলানা রোকন উদ্দীন ফরিদী সহ দেশ বরেণ্য উলামায়ে কেরামগণ।

হারুন রশিদ সাজ্জাদের পরিচালনায়, বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি রাশেদুল আলম,আহসান উল্লাহ পারভেজ, ইকবাল হোসেন রুবেল, ইয়াসিন আরফাত তারেক, জিয়া হোসাইন, মোহাম্মদ আরফাত সহ সামিয়ার পাড়া ইসলামী তরুণ কল্যাণ সংস্থার সদস্যবৃন্দ।

মাহফিলে ইসলামী সংগীত পরিবেশন করেন চট্টগ্রামের খ্যাতনামা শিল্পী এডভোকেট জোনাইদ শিবলী।

মাহফিলে বক্তারা কোরআন ও সুন্নাহর আলোকে জীবন গঠনের আহবান জানিয়ে বলেন, বিশ্বে অশান্তির একমাত্র কারণ ধর্মের প্রতি উদাসিনতা এবং ধর্মবিরোধী কার্যকলাপ।

বক্তারা বলেন, মহান আল্লাহপাকের একত্ববাদ এবং বিশ্বনবী (সা.)-এর নীতি, আদর্শকে আকড়ে ধরে শান্তির জীবন এবং পরকালিন মুক্তি অর্জন করতে হবে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো