English|Bangla আজ ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার সকাল ৮:০৭
শিরোনাম
ছায়ানট সাংস্কৃতিক সংস্থা, ময়মনসিংহ এর ৩ যুগ পূর্তি উপলক্ষে গুণীজন সংবর্ধনা ও পুরস্কার বিতরণতরুণদের মাদক থেকে দূরে রাখতে খেলাধুলা বাড়াতে হবে ; তানভিরনাগেশ্বরী পৌরসভা নির্বাচনে মোহাম্মদ হোসেন ফাকু বিজয়ীগাইবান্ধা ও সুন্দরগঞ্জ পৌরসভা নির্বাচন শান্তিপূর্ণ ভাবে ভোটগ্রহণ শেষে চলছে গণনাগাজীপুরে যুবলীগের আয়োজনে মাইনুল হোসেন খান নিখিলের রোগমুক্তি কামনায়,দোয়া অনুষ্ঠিত হয়।পলাশবাড়ীতে সন্ধি ফাউন্ডেশনের উদ্যোগে মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধণা প্রদানফুলবাড়ীতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণশান্তিপুর্ণভাবে অনুষ্ঠিত হচ্ছে নাগেশ্বরী পৌরসভা নির্বাচনরংপুরে জুম্মার নামায শেষে অসহায়দের কম্বল দিলেন আ.লীগ নেতা মওলাকুলিয়ারচর পৌর নির্বাচন বর্জন করেছে বিএনপি মনোনীত মেয়র প্রার্থীর নূরুল মিল্লাত

“সভাপতি কাজলী,সা: সম্পাদক মিলন সদর উপজেলা জাপার সম্মেলন”

হাসান আল সাকিব,নিজস্ব প্রতিবেদক :

রংপুর সদর উপজেলা জাতীয় পার্টির ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি নির্বাচিত হয়েছেন কাজলী বেগম এবং সাধারন সম্পাদক মাসুদার রহমান মিলন।

শুক্রবার সন্ধায় রংপুরের পালিচড়া এলাকায় মজিদা খাতুন কলেজ প্রাঙ্গনে সদর উপজেলা জাতীয় পার্টির সম্মেলনে বিরোধী দলীয় চীফ হুইপ ও জাপার মহা সচিব আলহাজ্ব মশিয়ার রহমান রাঙ্গা সদর উপজেলা জাতীয় পার্টির এই কমিটি ঘোষনা করেন।এসময় রাঙ্গা বলেন,এরশাদ মারা গেছেন এখন আর রংপুর আর জাপার দূর্গ থাকবেনা, যারা একথা বলেন তারা জানেনা জীবিত এরশাদের চেয়ে মৃত এরশাদ আরো বেশী শক্তিশালী। রংপুর জাপার দূর্গ আছে ভবিষতেও থাকবে। আগামী নির্বাচনে রংপুর অঞ্চলের ২২টি আসনেই তাদের চলে আসবে। জাপার দূর্গ কেউ কোন দিন ছিনিয়ে নিতে পারবেনা।

রাঙ্গা বলেন, এরশাদ ৯ বছরের সফল রাষ্ট্রনায়ক ছিলেন, তিনি ক্ষমতায় থাকা কালে দেশের যে উন্নয়ন করেছেন তার আগে কেউই এতো উন্নয়ন করতে পারেনি। তিনি সব সময় বলতেন ৬৮ হাজার গ্রাম বাঁচলে বাংলাদেশ বাঁচবে,সে জন্যই তিনি উপজেলা পদ্ধতি চালু, মহকুমাকে জেলা করা সহ প্রত্যান্ত অঞ্চলের রাস্তা ঘাট উন্নয়ন করেছেন। গ্রামকে শহরে পরিনত করেছেন। প্রশাসনকে মানুষের দোড় গোড়ায় নিয়ে গিয়েছেন। বর্তমান সরকারও গ্রামকে শহরে পরিনত করার চেষ্টা করছেন বিভিন্ন উন্নয়ন মুলক কাজ করছেন। তিনি বলেন আমরা জাতীয় সংসদকে সকল কর্মকান্ডের কেন্দ্র বিন্দুকে পরিনত করতে চাই। বিরোধীতা করার জন্য বিরোধীতা নয় সরকারের খারাপ কাজের বিরোধীতা আর ভালো কাজের প্রশংসা করতে চাই এবং সেটাই করছি। সংসদকে অশ্রাব্য ভাষায় গালাগাল কাগজ ছোড়াছুড়ি করা মাইক ভেঙ্গে ফেলার নাম যদি বিরোধী দলের কাজ হয় আমরা তেমন বিরোধী দল হতে চাইনা।
রাঙ্গা দলকে শক্তিশালী করার জন্য নেতা কর্মীদের প্রতি আহবান জানিয়ে বলেন এ জন্য জনগনের কাছে যেতে হবে। মানুষের সুখ দুঃখের অংশিদার হয়ে তাদের সেবা করতে হবে।

এর আগে রংপুর সদর উপজেলা জাপার নেত্রী কাজলী বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য রাখেন, মহানগর জাপার সাধারণ সম্পাদক এস এম ইয়াসির, জেলা জাতীয় পার্টির যুগ্ন সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাক, শাফিউর ইসলাম শফি, মোঃ রুহুল আমিন লিটন ও জেলা যুব সংহতির সাধারণ সম্পাদক নাজিমুজ্জামান নাজিম, সদর উপজেলা জাপার সদস্য সচিব মাসুদার রহমান মিলন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো