English|Bangla আজ ৫ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, শনিবার রাত ২:০১
শিরোনাম
কুমিল্লা দেবীদ্বার মুক্ত দিবসে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় ও মাস্ক বিতরননাইক্ষ‌্যংছড়ি উপজেলা ছাত্রদলের যুগ্ন-আহ্বায়ক(১) মনোনিত হয়েছেন শাহনেওয়াজ চৌধুরীযুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির জন্মবার্ষিকীতে আগৈলঝাড়ায় দোয়া ও মোনাজাতগোবিন্দগঞ্জে চা দোকানীর গলাকাটা লাশ উদ্ধারপলাশবাড়ী প্রেসক্লাবের নব-নির্বাচিত কমিটির দোয়া মাহফিল অনুষ্ঠিতকেশবপুরে শহীদ শেখ ফজলুল হক মনি এর ৮১তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিতকেশবপুরে সাবেক মেম্বারের নের্তৃত্বে ভ্যানচালকের বসতবাড়ি ভাঙচুরসহ দখলের অভিযোগরুহিয়ায় এতিমখানায় শীতবস্ত্র বিতরণ করলেন- মানবিক দৃষ্টিভঙ্গি ফাউন্ডেশন।নারায়ণগঞ্জ কাঁচপুর হাইওয়ে পুলিশের অভিযানে চুরি হয়ে যাওয়া পিক-আপ উদ্ধার আটক-২তারাকান্দা উপজেলায় মাদকের বিরুদ্ধে সাড়াশি অভিযানে ১৫০ পিস ইয়াবা টেবলেট সহ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

সন্ত্রাস চাঁদাবাজ মাদক মুক্ত আলোকিত পরিচ্ছন্ন আধুনিক ওয়ার্ড গঠনের স্বপ্নরাজ কাউন্সিলর আলহাজ্ব ডি.এম. শামীম

জাহিদ হাসান জিহাদ

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৫০ নং ওয়ার্ড কাউন্সিলর একজন সৎ, ত্যাগী, নিরহংকার, পরিচ্ছন্ন, নিবেদিত ও কর্মিবান্ধব তরুণ রাজনীতিকর্মী তথা বঙ্গবন্ধুর আদর্শের রাজপথে সাহসী এক যোদ্ধা।

৫০ নং ওয়ার্ড কাউন্সিলর নির্বাচিত হবার পর তিনি স্থানীয় সংসদ সদস্য ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মহোদয়ের সাথে সমন্বয় করে উন্নয়নের জোয়ারে ভাসাচ্ছেন। একাগ্রতার সাথে ৫০ নং ওয়ার্ডের সকল সমস্যা সমাধানে তার তৎপরতা সকলের কাছেই দৃশ্যমান।

যারা বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে দেশ ও দলের জন্য নিজের জীবনকে মৃত্যুর দুয়ারে বারবার ঠেলে দিয়ে কাজ করে জীবন্ত ও কালজয়ী ইতিহাস সৃষ্টি করতে পারে তাদের মধ্যে অন্যতম কাউন্সিলর আলহাজ্ব ডি.এন. শামিম ৫০ নং ওয়ার্ডের শান্তির অগ্রদূত, ৫০ নং ওয়ার্ডের উন্নয়নের কর্ণধার, কাউন্সিলর আলহাজ্ব ডি.এন. শামিম গত সিটি নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী হওয়ার পর থেকে তিনি এলাকার রাস্তা প্রশস্তকরণ, ড্রেনেজ ব্যবস্থার আধুনিকায়ন, অবৈধ স্থাপনা উচ্ছেদ, লেক দূষণ মুক্ত এবং স্থানীয় স্কুল, কলেজ ও মাদ্রাসার স্থাপনা বিল্ডিং করা সহ ভৌত অবকাঠামো সমূহ পাকাকরণে বিশেষ ভূমিকা অব্যাহত রেখেছেন।

শুধু তাই নয় সন্ত্রাস, চাঁদাবাজ ও মাদকের বিরুদ্ধে তার অবস্থান প্রশংসনীয়। যার ফলে আলহাজ্ব ডি.এন. শামিম অপ্রতিদ্বন্ধী হিসেবে অবস্থান করছেন জনতার মন মন্দিরে। সাদামাটা জীবনযাপন করা এই ব্যাক্তি একই সাথে নিজের ব্যাক্তিগত জীবন, রাজনৈতিক অঙ্গন, নিজ এলাকার বাসিন্দাদের মন জয় করে তাদের ভালোবাসা অর্জন সব ক্ষেত্রেই সমানতালে সফলতা অর্জন করেছেন।

আর তার এই সফলতার পেছনে অন্যতম প্রধান কারন তার অতিসাধারন জীবনযাপন ও মানুষের বিপদে আপদে সর্বক্ষন পাশে থাকার এক আদম্য মানষিকতা। যা তাকে তার এলাকার সর্বস্তরের মানুষের মধ্যমণি করে রেখেছে। দিনরাত, ঝড়-বৃষ্টি সব প্রতিবন্ধকতাকে জয় করে মানুষের বিপদে আপদে সর্বদা পাশে দাঁড়িয়েছেন।

কেউ কোন সমস্যা নিয়ে তার কাছে এলে শত ব্যস্ততার ভিড়েও হাসিমুখে ধৈর্য সহকারে তাদের কথা শুনেছেন, সমস্যা সমাধানের সর্বাত্মক চেষ্টা করেছেন।

এলাকার উন্নয়নমূলক কর্মকান্ডে রেখেছেন অসামান্য অবদান। দলীয় নেতাকর্মী সহ সাধারণ ভোটাররা মনে করছেন এটা প্রমাণিত যে, ৫০ নং ওয়ার্ডের আলহাজ্ব ডি.এন. শামিম এর বিকল্প আলহাজ্ব ডি.এন. শামিমই।

এলাকায় আওয়ামীলীগ শুধু নয় দলমত নির্বিশেষে সাধারণ মানুষের মধ্যে কাউন্সিলর আলহাজ্ব ডি.এন. শামিম এর আকাশচুম্বি জনপ্রিয়তা রয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো