English|Bangla আজ ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার দুপুর ১:১১
শিরোনাম
দিনাজপুরে নাগরিক উদ্যোগ এবং এসসিডিএস এর উদ্যোগে সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা অনুষ্ঠিতচরফ্যাশনে মেয়র- সাধারন কাউন্সিলদের ভোট বিন্যাসপ্রকাশিত খবরের প্রতিবাদ জানিয়ে কাজীর সংবাদ সম্মেলনচরফ্যাশন পৌর সভায় আওয়ামীলীগের জয়বান্দরবানে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধারআবারও খানসামায় দ্রুতগামী মটরসাইকেল-নসিমন সংঘর্ষে যুবক নিহত।মোছাঃ মাহমুদা ইসলাম সেফালী প্রাইসমানি ফুটবল টুর্নামেন্টে ২০২১ শুভ উদ্বোধনচিলমারীতে বিএনপির সংবাদ সম্মেলনশেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে ….নওগাঁয় তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদবাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বাবু ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সৌজন্যে প্রদত্ত শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্টিত

সঠিক তথ্য তুলে ধরে অভিযোগ মিথ্যা প্রমাণ করবেন ইউপি চেয়ারম্যান

রাজিবুল করিম রোমিও, ভাংগুড়া (পাবনা জেলা) প্রতিনিধি

ভাঙ্গুড়া উপজেলার খানমরিচ ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আসাদুর রহমানের বিরুদ্ধে দুর্নীতির মাধ্যমে কোটি টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে। তবে এই অভিযোগকে ষড়যন্ত্র বলছেন তিনি। 

গত ২৭/০২/২০২০ ইং,বৃহস্পতিবার তিন পৃষ্ঠা সংবলিত দুর্নীতির এক ডজনের বেশি অভিযোগ ৮ ইউপি সদস্য জমা দিয়েছেন পাবনা দুর্নীতি দমন কমিশনের (দুদক) সমন্নিত কার্যালয়ের উপপরিচালক ও পাবনা জেলা প্রশাসকের কাছে।

অভিযোগপত্রে চেয়ারম্যান আসাদুর রহমানের নানা অনিয়মের তদন্ত করে শাস্তি দাবি করেছেন ইউপি সদস্যরা।

তবে সব অভিযোগ অস্বীকার করে শনিবার ইউপি চেয়ারম্যান আছাদুর রহমান সাংবাদিকদের জানান, তার বিরোধী আওয়ামী লীগের একটি গ্রুপ ষড়যন্ত্র করে ইউপি সদস্যদের দিয়ে এই অভিযোগ দায়ের করিয়েছেন। তদন্তে সঠিক তথ্য-প্রমাণাদি তুলে ধরে এসব অভিযোগ তিনি মিথ্যা প্রমাণ করবেন।তিনি আরো বলেন একজন প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক চাকরি ছেড়ে আগামী ইউপি নির্বাচনে অংশ গ্রহণ করবে বিধায় তিনি এই ষড়যন্ত্র করাচ্ছেন।

এই বিষয়ে পাবনা জেলা প্রশাসক কবির মাহমুদ বলেন, ‘ভাঙ্গুড়া উপজেলার একজন ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে লিখিত অভিযোগ পেয়েছি। পরবর্তী সময়ে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে খানমরিচ ইউনিয়নবাসীর বক্তব্য হলো, একজন ব্যক্তির নামে অভিযোগ আসতেই পারে,কিন্তু অভিযোগ প্রমাণিত না হওয়া পর্যন্ত এই বিষয়ে আমাদের কোন মমন্তব্য করা উচিৎ নয়। তবে ইউনিয়নবাসীর প্রত্যাশা, আছাদুর রহমান এসব অভিযোগ মিথ্যা প্রমাণিত করবেন সঠিক তথ্য উপস্থাপনের মাধ্যমে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো