English|Bangla আজ ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার সকাল ১০:১৩
শিরোনাম
কুড়িগ্রামে সেকেন্দার বীজ হিমাগারে নতুন আলু সংরক্ষনে দোয়া ও মিলাদগাইবান্ধায় জাতীয় পরিসংখ্যান দিবস পালিতখানসামায় সরক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু।ঠাকুরগাঁও নাগরিক কমিটির সাধারণ সভা অনুষ্ঠিতকুড়িগ্রামে রাস্তা সংস্কার কাজের উদ্বোধন করলেন সংসদ সদস্য আলহাজ্ব পনিরউলিপুরে ট্রাক চাপায় শিশুর মৃত্যুবঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও মাতৃভাষা দিবস উপলক্ষে লাউডোব ইউনিয়ন আ’লীগের আলোচনা সভা:নবীনগরে মুজাক্কির হত্যার বিচার চেয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন নবীনগর থানা প্রেসক্লাব।নওগাঁয় সকালে তালিকা থেকে বাদ ॥ দুপুরে মৃত্যু ॥ বিকেলে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন ॥ এলাকায় আলোচনার ঝড়পলাশবাড়ীতে প্রমীলা প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

সংস্কারর বিহীন রাস্তা দোর্ভোগে সাধারণ জনগন

জহিরুল ইসলাম জেলা সংবাদদাতা: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার মানিকনগর বাজারের নবীনগরের সাথে সংযোগ রাস্তাটি সংস্কারের অভাবে ঝুঁকি নিয়ে চলাচল করছে যানবাহন। এতে চরম দুর্ভোগে পড়েছেন এলাকাবাসী।

মানিকনগর বাজার থেকে নবীনগর চলাচলের একমাত্র সড়কটি নাছিরাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পূর্ব পাশে ও অভিনাষ ভূঁইয়ার বাড়ির পুকুর পার এবং নাছিরাবাদ নতুন পাড়া হান্নান মিয়ার বাড়ির পাশে খানাখন্দের কারণে রাস্তাটি চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। এতে করে প্রতিনিয়ত ছোট বড় দুর্ঘটনা ঘটেই চলেছে।

নবীনগর উপজেলার পশ্চিম অঞ্চলের জনসাধারণের উপজেলা সদরে যোগাযোগের একমাত্র মাধ্যম এই রাস্তাটি সংস্কারের অভাবে স্কুল, কলজের শিক্ষার্থীসহ ব্যবসায়ীরা পরেছেন চরম দুর্ভোগে। নাছিরাবাদ ওয়ার্ডের মেম্বার মেহেদী হাসান জালাল বলেন, ‘আমি নিজেও একজন ভুক্তভোগী।

ইউনিয়ন পরিষদের মিটিং এ বেশ কয়েক বার বিষয়টি নিয়ে আলোচনা করেছি। নাছিরাবাদ গ্রামের মৎস্য ব্যবসায়ী সফর আলী বলেন, রাস্তাটি সংস্কারের অভাবে আমাদের ব্যবসার চরম ক্ষতি হচ্ছে। এখন ও কোনো রাস্তাটি সংস্কারের কাজ করা হয়নি, তা কবে সংস্কার হবে আমাদের জানা নেই।

তাই এলাকাবাসীর প্রানের দাবী মানিকনগর থেকে নবীনগর রাস্তাটি দ্রুত সংস্কারের জন্য স্হানীয় সাংসদ জনাব এবাদুল করিম বুলবুল যথাযথ কর্তৃপক্ষকে প্রয়োজনীয় নির্দেশ প্রদান করবেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো