English|Bangla আজ ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার দুপুর ১২:১৫
শিরোনাম
গংগাচড়ায় জেলা আ.লীগের সাধারন সম্পাদকের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণঅসহায় মানুষের পাশে শীতবস্ত্র নিয়ে রংপুরিয়ান-ওয়ার্ল্ড ওয়াইডছায়ানট সাংস্কৃতিক সংস্থা, ময়মনসিংহ এর ৩ যুগ পূর্তি উপলক্ষে গুণীজন সংবর্ধনা ও পুরস্কার বিতরণতরুণদের মাদক থেকে দূরে রাখতে খেলাধুলা বাড়াতে হবে ; তানভিরনাগেশ্বরী পৌরসভা নির্বাচনে মোহাম্মদ হোসেন ফাকু বিজয়ীগাইবান্ধা ও সুন্দরগঞ্জ পৌরসভা নির্বাচন শান্তিপূর্ণ ভাবে ভোটগ্রহণ শেষে চলছে গণনাগাজীপুরে যুবলীগের আয়োজনে মাইনুল হোসেন খান নিখিলের রোগমুক্তি কামনায়,দোয়া অনুষ্ঠিত হয়।পলাশবাড়ীতে সন্ধি ফাউন্ডেশনের উদ্যোগে মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধণা প্রদানফুলবাড়ীতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণশান্তিপুর্ণভাবে অনুষ্ঠিত হচ্ছে নাগেশ্বরী পৌরসভা নির্বাচন

শ্রীমঙ্গলে মুজিববর্ষকে কেন্দ্র করে আশ্রায়নণ – ২ প্রকল্পের আওতায় গৃহ নির্মান কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন

মোঃআসরাফুল ইমরান মৌলভীবাজার জেলা প্রতিনিধি,

মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার মোহাজেরাবাদ এলাকায় সরকারের খাস ভূমিতে মুজিববর্ষকে কেন্দ্র করে আশ্রায়নণ – ২ প্রকল্পের আওতায় ভুমিহীনদের ভুমি প্রদানসহ গৃহ নির্মান কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন সিলেট বিভাগের বিভাগীয় কমিশনার মোঃ মশিউর রহমান এনডিসি (অতিরিক্ত সচিব)
শুক্রবার (১৩ই নভেম্বর) দুপুরে উপজেলার আশিদ্রোন ইউনিয়নের মোহাজেরাবাদ গ্রামের পশ্চিম পাড়া এলাকায় সরকারী খাস জমিতে ১৫টি ঘরের নির্মাণ কাজ এর উদ্বোধন করেন সিলেট বিভাগীয় কমিশনার মশিউর রহমান এনডিসি।
এ সময় তিনি বলেন, প্রধানমন্ত্রী পর্যায়ক্রমে বাংলাদেশের সকল গৃহহীনদের গৃহ নির্মাণের সিদ্ধান্ত নিয়ে কার্যক্রম শুরু করেছেন। এর মধ্যে অধিকাংশই পুরণ করা হবে মুজিববর্ষে।
এ সময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার মো. নজরুল ইসলাম, সহকারী কমিশনার ভূমি নেছার উদ্দিন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান প্রেম সাগর হাজরা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আসাদুজ্জামান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত,প্রেসক্লাব সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী, আশিদ্রোন ইউপি চেয়ারম্যান রনেন্দ্র প্রসাদ বর্ধন জহর, স্থানীয় ইউপি সদস্য ফারুক আহমেদ প্রমুখ।
উল্লেখ্য যে ৪০ শতাংশ জমির উপর ১৫ টি গৃহ নির্মান করা হবে। প্রতিটি গৃহ তৈরী করতে সরকার কর্তৃক খরচ নির্ধারণ করা হয়েছে ১ লক্ষ ৭১ হাজার টাকা।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো