English|Bangla আজ ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার রাত ৯:১৬
শিরোনাম
বান্দরবানে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধারআবারও খানসামায় দ্রুতগামী মটরসাইকেল-নসিমন সংঘর্ষে যুবক নিহত।মোছাঃ মাহমুদা ইসলাম সেফালী প্রাইসমানি ফুটবল টুর্নামেন্টে ২০২১ শুভ উদ্বোধনচিলমারীতে বিএনপির সংবাদ সম্মেলনশেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে ….নওগাঁয় তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদবাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বাবু ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সৌজন্যে প্রদত্ত শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্টিতঘাটাইলে সংবর্ধনা ও প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনীসাংবাদিক বোরহানউদ্দিন মোজাক্কির কে হত্যার প্রতিবাদে মানববন্ধন পালিতকুলিয়ারচরে দড়িগাঁও সরঃ প্রাঃ বিদ্যালয়ের নবগঠিত পরিচালনা পর্ষদের অভিষেক সভা অনুষ্ঠিতসাপাহারে সূর্যমূখী কিন্ডার গার্টেনের শুভ উদ্বোধন

শুদ্ধভাবে জাতীয় সংগীত পরিবেশন প্রতিযোগিতায় প্রথম বাঘা উপজেলা

এ আই রবি, স্টাফ রিপোর্টার

জাতীয় সংগীত পরিবেশন এবং শুদ্ধভাবে শিক্ষা প্রতিষ্ঠানে জাতীয় সংগীত গাওয়া নিশ্চিত করার লক্ষ্যে আয়োজিত প্রতিযোগিতায় মাধ্যমিক স্তরে রাজশাহী জেলায় প্রথম স্থান অধিকার করেছে বাঘা উপজেলার রহমাতুল্লাহ বালিকা উচ্চ বিদ‍্যালয়।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) জেলা প্রশাসক হামিদুল হক এর উদ্দোগে রাজশাহী শিশু একাডেমির হল রুমে জেলা পর্যায়ে শুদ্ধভাবে জাতীয় সংগীত পরিবেশন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উক্ত প্রতিযোগিতায় অংশগ্রহণ করে রাজশাহীর গোদাগাড়ী, তানোর, পবা, বাগমারা, মোহনপুর, পুঠিয়া, দূর্গাপুর, চারঘাট, বাঘা সহ মোট ৯টি উপজেলার মধ্যে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। উক্ত প্রতিযোগিতা অনুষ্ঠানে বাঘা উপজেলার রহমাতুল্লাহ বালিকা উচ্চ বিদ‍্যালয় প্রথম স্থান অধিকার করে।

বাঘা উপজেলার রহমাতুল্লাহ বালিকা উচ্চ বিদ‍্যালয় থেকে মরিয়ম আক্তার ঋতু-৬ষ্ঠ শ্রেনী, সারনী পান্ডে -৬ষ্ঠ, জান্নাতুল ফেরদৌস প্রিয়ন্তী-৭ম, সায়ন্তি সাহা-৭ম শ্রেনী, অর্পিতা পান্ডে-৭ম, নবনিতা সাহা ত্রয়ী-৮ম, প্রেয়সী পান্ডে-৮ম, ফাওজিয়া তাসনীম বর্ন-১০ম, কে,এম, তাসনিম জাহান-১০ম ও শ্রুতি সাহা সহ মোট ১০ জন শিক্ষার্থী প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন।

রহমাতুল্লাহ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবুল ইসলাম ও সহকারি প্রধান শিক্ষক পরিমল চন্দ্র সহ প্রতিযোগিতায় অংশগ্রহনকারী শিক্ষার্থীরা বলেন, আমরা প্রতিযোগিতায় প্রথম হতে পেরে খুবই আনন্দিত।

প্রতিযোগিতা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি রাজশাহী জেলা প্রশাসক হামিদুল হক বিজয়ী শিক্ষার্থীদের হাতে একটি সনদ ও বঙ্গবন্ধুকে নিয়ে লেখা ‘জনকের মুখ’ নামক বই তুলে দেন।

সাফল্যের জন্য রহমাতুল্লাহ বালিকা উচ্চ বিদ‍্যালয়ের সকল শিক্ষক-শিক্ষার্থীদেরকে অভিনন্দন জানিয়েছন বাঘা উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহিন রেজা।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো