English|Bangla আজ ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, বুধবার সকাল ৯:৩৪
শিরোনাম
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির নেতৃবৃন্দের শ্রদ্ধার্ঘ্য নিবেদননান্দাইলে মাস্ক না পরায় ২০ জনকে জরিমানা,মাদক আইনে একজনের ৭ দিনের কারাদণ্ডডিবি’র এস আই আলাউদ্দিনের দুটি অভিযানে বিপুল পরিমান মদ ও টাকা জব্দনান্দাইলে ২৫ কেজি বাগাই মাছ, দাম হাকাচ্ছে দেড় লাখ, উৎসুক জনতার ভিড়পলাশবাড়ীতে পাট বীজ চাষীদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিতকোম্পানীগঞ্জে সাংবাদিক হাসান ইমাম রাসেল’র জন্মদিন উদযাপনমোবাইল কোর্ট পরিচালনা করে ২টি মামলায় ৬ হাজার টাকা অর্থদণ্ড।দাগনভূঞা উপজেলা মৌসুমী বীজ ও সার কর্মসূচী শুভ উদ্বোধনবাইশারীতে বিজয় স্মৃতি নাইন সেট ক্রিকেট টুর্নামেন্ট এর শুভ উদ্বোধনঅন্যের বাড়ীর রান্না ঘরে বসবাস: পিতার বিরুদ্ধে অভিযোগ কিশোরীর

লক্ষ্মীপুরে স্কুল ছাত্রীর লাশ উদ্ধার

তাবারক হোসেন আজাদ, লক্ষ্মীপুরঃ

লক্ষ্মীপুরের-কমলনগরে রহিমা আক্তার লামিয়া (১০) নামে এক স্কুলছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যায় (১৪ অক্টোবর)-উপজেলার চরকাদিরা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের আব্দুর রহিমের বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। বৃহস্পতিবার সকালে (১৫ অক্টোবর) -লামিয়ার মরদেহ ময়না তদন্ত শেষে দুপুরে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। নিহত লামিয়া একই এলাকার আবদুর রহিমের মেয়ে ও পশ্চিম চরকাদিরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

পুলিশ জানায়, লামিয়া বিকেলে দোলনায় খেলছিলেন। ওই সময় দোলনার রশি গলায় ফাঁস লেগে তার মৃত্যু হয়। মৃত্যুটি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা যায়। কেউ কেউ বলছেন লামিয়া বাবা-মার সাথে অভিমান করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুরুল আবছার জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

লক্ষ্মীপুর
০১৭১৮০৭৮৪৩৯
১৫/১০/২০২০

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো