English|Bangla আজ ২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার রাত ১১:২৬
শিরোনাম

লক্ষ্মীপুরে নবনির্বাচিত ৩ ইউপি চেয়ারম্যানের শপথ

তাবারক হোসেন আজাদ, লক্ষ্মীপুর

লক্ষ্মীপুরে নবনির্বাচিত তিন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানকে শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৫ নভেম্বর) দুপুরে জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল তার কার্যালয়ের সম্মেলন কক্ষে শপথ বাক্য পাঠ করান।

শপথ গ্রহণকারী চেয়ারম্যানরা হলেন- সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউপি চেয়ারম্যান নুরুল আমিন, রায়পুর উপজেলার কেরোয়া ইউপি চেয়ারম্যান শাহিনুর বেগম রেখা ও রামগঞ্জ উপজেলার ইছাপুর ইউপি চেয়ারম্যান শাহনাজ বেগম।

এ সময় শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সফিউজ্জামান ভূঁইয়া, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপুসহ ইউএনওগন প্রমুখ।

প্রসঙ্গত, করোনায় আক্রান্ত হয়ে সম্প্রতি সদর উপজেলার চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল, রায়পুুু উপজেলার কেরোয়া চেয়ারম্যান শাহজাহান কামাল ও ইছাপুরের চেয়ারম্যান শহীদ উল্যা মারা যান। এতে ওই ইউনিয়নগুলোতে চেয়ারম্যান পদটি শূন্য ঘোষণা করে উপনির্বাচনের আয়োজন করে নির্বাচন কমিশন। নির্বাচনে ইছাপুরে আওয়ামী লীগের মনোনয়ন পান প্রয়াত চেয়ারম্যান শহীদ উল্যার স্ত্রী শাহনাজ বেগম ও কেরোয়ায় প্রয়াত চেয়ারম্যান শাহজাহান কামালের স্ত্রী শাহিনুর বেগম রেখা ও চন্দ্রগঞ্জে মনোনয়ন পান ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন। গত ২০ অক্টোবর এই তিনটি ইউনিয়নে চেয়ারম্যান পদে উপনির্বাচন অনুষ্ঠিত হয়।

লক্ষ্মীপুর
০১৭১৮০৭৮৪৩৯
১৫/১১/২০২০

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো