English|Bangla আজ ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার দুপুর ১:২৯
শিরোনাম
দিনাজপুরে নাগরিক উদ্যোগ এবং এসসিডিএস এর উদ্যোগে সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা অনুষ্ঠিতচরফ্যাশনে মেয়র- সাধারন কাউন্সিলদের ভোট বিন্যাসপ্রকাশিত খবরের প্রতিবাদ জানিয়ে কাজীর সংবাদ সম্মেলনচরফ্যাশন পৌর সভায় আওয়ামীলীগের জয়বান্দরবানে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধারআবারও খানসামায় দ্রুতগামী মটরসাইকেল-নসিমন সংঘর্ষে যুবক নিহত।মোছাঃ মাহমুদা ইসলাম সেফালী প্রাইসমানি ফুটবল টুর্নামেন্টে ২০২১ শুভ উদ্বোধনচিলমারীতে বিএনপির সংবাদ সম্মেলনশেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে ….নওগাঁয় তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদবাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বাবু ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সৌজন্যে প্রদত্ত শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্টিত

র‍্যাব ৮ সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) কর্তৃক পটুয়াখালীর মির্জাগঞ্জ হতে দুইজন ভুয়া ডাক্তার আটক।

রিপোর্টার ইমাম হোসেন হিমেলঃ

র‍্যাব৮, সিপিসি-১ (পটুয়াখালী ক্যাম্প) এর একটি বিশেষ অভিযানিক দল কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে অদ্য ১৪/০৩/২০২০ তাং সকাল আনুমানিক ১১ ঘটিকা হইতে দুপুর ১২ঃ৩০ ঘটিকা পর্যন্ত সময়ে পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ থানাধীন সুবিদখালী বাজার এলাকায় অভিযান পরিচালনা করে “পলক ডেন্টাল কেয়ার” এর স্বত্বাধিকারী সুদীপ্ত মজুমদার (৩৮) পিতা-মৃত রামেশ্বর মজুমদার সাং- উত্তর সুবিদখালী, থানা মির্জাগঞ্জ, জেলা পটুয়াখালী এবং” হক নূর ডেন্টাল কেয়ার” এর স্বত্বাধিকারী মোঃ আবুল কালাম আজাদ (৪৪) পিতাঃ মোঃ আব্দুল মান্নান হাওলাদার, সাং- বাজিতা থানা মির্জাগঞ্জ জেলা পটুয়াখালী কে আটক করে।

আটককৃত দুইজন চিকিৎসা শাস্ত্রে কোন প্রকার পেশাদারী ডিগ্রী অর্জন না করেও নিজেদেরকে বিসেশজ্ঞ চিকিৎসক পরিচয় দিয়ে দাঁতের বিভিন্ন ধরনের জটিল ও কঠিন রোগের চিকিৎসা করে থাকেন।উল্লেখ্য, আটককৃত সুদীপ্ত মজুমদার মাত্র এসএসসি পাস করে নিজেকে দন্ত বিশেষজ্ঞ হিসেবে পরিচয় দেন।

অন্যদিকে মোঃ আবুল কালাম আজাদ মাদ্রাসা শিক্ষায় ফাজিল পাস করে নিজেকে একজন বিশেষজ্ঞ চিকিৎসক হিসেবে পরিচয় দেন। এসময় মির্জাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার মোঃ মেহেদী হাসান আটককৃত দুইজনকে ভুয়া ডাক্তার হিসেবে মতামত দেন।

আটককৃত ডাক্তারদেরকে মির্জাগঞ্জ থানায় হস্তান্তর করা হয়। এব্যাপারে র‍্যাব বাদী হয়ে ধৃত ভুয়া ডাক্তারদের বিরুদ্ধে মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো