English|Bangla আজ ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার দুপুর ১:১৮
শিরোনাম
দিনাজপুরে নাগরিক উদ্যোগ এবং এসসিডিএস এর উদ্যোগে সুন্দর হাতের লেখা প্রতিযোগিতা অনুষ্ঠিতচরফ্যাশনে মেয়র- সাধারন কাউন্সিলদের ভোট বিন্যাসপ্রকাশিত খবরের প্রতিবাদ জানিয়ে কাজীর সংবাদ সম্মেলনচরফ্যাশন পৌর সভায় আওয়ামীলীগের জয়বান্দরবানে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধারআবারও খানসামায় দ্রুতগামী মটরসাইকেল-নসিমন সংঘর্ষে যুবক নিহত।মোছাঃ মাহমুদা ইসলাম সেফালী প্রাইসমানি ফুটবল টুর্নামেন্টে ২০২১ শুভ উদ্বোধনচিলমারীতে বিএনপির সংবাদ সম্মেলনশেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে রুপান্তরিত হয়েছে ….নওগাঁয় তথ্যমন্ত্রী ড. হাসান মাহমুদবাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বাবু ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সৌজন্যে প্রদত্ত শীতবস্ত্র বিতরণ ও আলোচনা সভা অনুষ্টিত

রানীশংকৈলে ৩ দিনব্যাপি কৃষি মেলার উদ্বোধন

মো: সবুজ ইসলাম,রাণীশংকৈল প্রতিনিধি:

রংপুর বিভাগ কৃষি ও গ্রামীণ উন্নয়ন প্রকল্পের আওতায় কৃষি অধিদপ্তর এর আয়োজনে ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে এই প্রথম ৩ দিন ব্যাপি কৃষি মেলার উদ্ভোধন হয়েছে।
মঙ্গলবার বিকেলে উপজেলা পরিষদ চত্বরে এই মেলার শুভ উদ্বোধন হয় ।

কৃষি মেলা উপলক্ষে মেলা চত্বর থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে একই স্থানে এসে সমাপ্ত হয়। র‌্যালী শেষে ফিতা কেটে মেলার শুভ উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আযম মুন্না। ইউএনও মৌসুমী আফরিদার সভাপতিত্বে মেলায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা সঞ্জয় দেবনাথ। এসময় কৃষিবিদ সঞ্জয় দেবনাথ বলেন, ঠাকুরগাঁও জেলার মধ্যে আমরা রানীশংকৈল উপজেলাবাসী সৌভাগ্যবান । কারণ এই জেলার মধ্যে একমাত্র রাণীশংকৈল এ মেলা আয়োজন করার অনুমতি পেয়েছে।তাই উপজেলা কৃষি অধিদপ্তর এর পক্ষ থেকে বিভাগীয় কৃষি ও গ্রামীণ উন্নয়ন প্রকল্পের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। মেলায় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও-৩ আসনের সাবেক সাংসদ ইয়াসিন আলী, সংরক্ষিত আসনের সাবেক সাংসদ সেলিনা জাহান লিটা ।

আরোও উপস্থিত ছিলেন আ’লীগ সভাপতি সইদুল হক ও সম্পাদক তাজউদ্দীন, ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, প্রেসক্লাব সভাপতি ফারুক আহাম্মদ সরকার প্রমুখ।মেলা উপলক্ষে র‌্যালীতে উপজেলার বিভিন্ন এলাকার কৃষক-কৃষাণীরা অংশগ্রহন করেন।

মেলায় উন্নত কৃষিবীজ ও আধুনিক যন্ত্রপাতির উপর ১৫ স্টল বসানো হয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো