English|Bangla আজ ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার রাত ৮:৫২
শিরোনাম
ভালুকায় মেয়র প্রার্থীর নৌকার প্রচারণায় মমেক ছাত্রলীগের সেক্রেটারি হাসানভূঞাপুরে “আনন্দ টিভি’র” প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের স্মরণে দোয়া মাহফিললক্ষ্মীপুরে ইটভাটা শ্রমিকের ঝুলন্ত লাশ উদ্ধারকুলিয়ারচরে বঙ্গবন্ধু ঢাকা ম্যারাথন দৌড়ে সাংবাদিক নাঈম তৃতীয় স্থান অধিকার করেছেকুলিয়ারচর পৌর নির্বাচনে মেয়র পদে বিজয়ী হয়েই প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সাথে সৌজন্য সাক্ষাৎ করতে ছুটে যান মহসিনআনন্দ টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, আব্বাস উল্লাহ সিকদারের ১ম মৃত্যু বার্ষিকীতে গাজীপুরে দোয়া মাহফিল অনুষ্ঠিতহাত্রাপাড়া সমাজকল্যাণ সংগঠনের উদ্যোগে অসহায় ও দুঃস্থ মাঝে কম্বল বিতরণঠাকুরগাঁও পৌরসভা নির্বাচন : মেয়র পদে ৭ জনের মনোনয়ন পত্র দাখিলপলাশবাড়ীতে অগ্নিনির্বাপক গ্যাস বিস্ফোরণে গুরুতর অাহত-১গাইবান্ধায় নির্বাচন পরবর্তী সংহিসতায় দু’টি মামলা দায়ের : আটক-৫

রাণীশংকৈলে শ্রমিক ইউনিয়ন নির্বাচনে সভাপতি খাইরুল সম্পাদক রাজ্জাক ।

মাহাবুব আলম, ঠাকুরগাঁও রানীশংকৈল ।প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে রিক্সা ভ‍্যান শ্রমিক ইউনিয়ন রেজি নং রাজ ১১৬৭ এর দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।
২২ ফেব্রুয়ারি উপজেলার শিবদিঘী পৌর মার্কেটে কেন্দ্রীয় টাউন ক্লাবে সকাল ৮ টা ৩০ মিনিট হতে বিকেল ৪ টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোটগ্রহণ চলেছে। নির্বাচনে সভাপতি পদে খাইরুল ইসলাম (রিক্সা) প্রতীক নিয়ে ৪৭৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোকবুল হোসেন (চেয়ার) প্রতীক নিয়ে ৫ ভোটের ব‍্যাবধানে পরাজিত হয়েছেন। সাধারণ সম্পাদক পদে আব্দুর রাজ্জাক (হারিকেন) প্রতীক নিয়ে ৩৮৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মফিজুল ইসলাম (গরু গাড়ী) প্রতীক নিয়ে ১৮৪ ভোটের ব‍্যাবধানে পরাজিত হয়েছে। সহ সাধারণ সম্পাদক পদে আশরাফ আলী (ডাব) প্রতীক নিয়ে ৩৪৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী প্রার্থী মিজানুর রহমান (কলস) প্রতীক নিয়ে ৩৭ ভোটের ব‍্যাবধানে পরাজিত হয়েছেন এবং সাংগঠনিক সম্পাদক পদে নইমুদ্দীন (হাতপাখা) প্রতীক নিয়ে ৪৩৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী রুহুল আমীন (টিউবওয়েল) প্রতীক নিয়ে ৭৪ ভোটের ব‍্যাবধানে পরাজিত হয়েছে।

প্রধান নির্বাচন কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেছেন আনিসুর রহমান বাকী। সহযোগী কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেছেন আশরাফুল আলম, মুক্তারুল ইসলাম, রফিউল ইসলাম ও আবুল কাসেম। আইনশৃংখলা বাহিনী এসআই আহসান হাবিব সহ তার সঙ্গীয় ফোর্স।
নির্বাচন কমিশনার জানান, মোট ভোট ছিল ২১৭৫ টি। তার মধ‍্যে কাস্ট হয়েছে ১০১৮ টি ভোট। বাতিল হয়েছে ৬৪টি ভোট। তিনি বলেন শান্তি শৃংখলার মধ‍্যদিয়ে সুষ্ঠু ভাবে নির্বাচন সমাপ্ত হয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো