English|Bangla আজ ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার বিকাল ৫:০৪
শিরোনাম
সোনারগাঁওয়ে ঘুমের ঔষধ খাইয়ে ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণপ্রেমিকাকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল তরুণেরসাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে ঘাটাইল প্রেসক্লাবের মানববন্ধন।সিদ্ধিরগঞ্জে চার্জ বিহীন ডার্চ বাংলা এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধনতুরাগে দৈনিক নাগরিক ভাবনা পত্রিকার ১ম বর্ষপূর্তি পালিত।করোনার ভ্যাকসিন সরকারের সাফল্য-শামীম ওসমানসূর্যমুখী চাষে কৃষক ও ফুল পিয়াসী সবারই আত্মতৃপ্তিদাগনভূঞা পৌরসভার কাউন্সিলরদের দায়িত্ব গ্রহন ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিতচুরি করতে এসে স্বর্ণসহ আকট চকরিয়া থানার ইউপি মেম্বার আরজ খাতুনবাংলাদেশ মানব কল্যাণ এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটি বিলুপ্ত ঘোষণা!

রাণীশংকৈলে জিনিস এর দাম বেশি রাখায় ৪ ব্যবসায়ীকে জরিমানা

মাহাবুব আলম ঠাকুরগাঁও রাণীশংকৈল প্রতিনিধি

ঠাকুরগাঁয়ের রাণীশংকৈলে গত ১০ মার্চ মঙ্গলবার সন্ধ্যায় বিভিন্ন ভোগ্যপণ্যের দাম বেশি রাখায় চার ব্যবসায়ীকে মোট ১৮ হাজার টাকা জরিমানা করা হয়। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারি পরিচালক শেখ সাদী’র নেতৃত্বে বাজার অভিযান পরিচালনা করেন।

তথ্য সুত্র জানায়,যে রঙিন চিপস ও মেয়াদ উত্তীর্ণ পর্ণ ও অতিরিক্ত মূল্য ঠেকাতে হঠাৎ করে মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা পৌরশহরের বিভিন্ন মুদি দোকান গুলো সহ ও অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠানে বাজার গবেষণা অভিযান পরিচালনা করা হয়।
অভিযানকালে আনোয়ার হোসেন মালিকানাধীন মুদি দোকান থেকে বিষাক্ত ক্যামিকেল এ্যালোমিনিয়াম, মেয়াদ উত্তীর্ণ খাদ্য ও পণ্যের দাম বেশি রাখার অভিযোগে নগদ ১০ হাজার টাকা জরিমানা আদায় করেন সহকারি পরিচালক সেখ সাদী, । এ সময় উপস্থিত ছিলেন স্যানেটারি ইন্সপেক্টর সারোয়ার হোসেন, সহযোগী ইন্সপেক্টর জাহিদুল ইসলাম। অভিযানে রাণীশংকৈল থানার এস আই মোঃ জাহাঙ্গীর আলম প্রমুখ।

এ সময় পৌরশহরের চারটি দোকানে ১৮ হাজার টাকা জরিমানা করা হয় মোট ৮২ হাজার টাকা ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো