English|Bangla আজ ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার সন্ধ্যা ৭:১১
শিরোনাম
নাগেশ্বরীতে যতœ প্রকল্পকে কেন্দ্র করে হতদরিদ্রকে মারপিট করল মেম্বারমা-বাবা হারানো শিশু রফিকুলকে পুনরায় ইউএনওর কাছে হস্তান্তররাণীনগরে নতুন করে গমের শীষে স্বপ্ন বুনছেন কৃষককুড়িগ্রামে পুলিশের সহতায় বিপন্ন প্রাণি গন্ধগোকুল উদ্ধারসুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জনবল সংকটে চিকিৎসা সেবা বিঘ্নিতসাদুল্লাপুরে কৃষি ট্রেনিং সেন্টার নির্মাণ কাজের উদ্বোধননবীনগর মহেশ রোডের ধূলাবালিতে জনজীবন বিপর্যস্ত,দেখার কেউ নেই।কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেন উপজেলা চেয়ারম্যাননরসিংদীতে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষে রচিত ‘ইতিহাসের অগ্নিসন্তান’ নাটক গ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠিতনরসিংদীতে স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু মজিব এর জন্মবার্ষিকী পালনের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

রাজশাহীর বাঘায় সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা

এ আই রবি, রাজশাহী ব্যুরো:

প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে আগামী ১৭ মার্চ থেকে ৩১ মার্চ পর্যন্ত সারাদেশের ন্যায় রাজশাহীর বাঘা উপজেলার সকল স্কুল, কলেজ, মাদ্রাসাসহ সব শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়েছে।

আজ দুপুরে (১৬ মার্চ ) প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত মন্ত্রিসভার নিয়মিত বৈঠকে স্কুল পড়ুয়া ছাত্র-ছাত্রীদের সুরক্ষার কথা চিন্তা করে এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়। শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল গণমাধ্যমকে তথ্য নিশ্চিত করেন।

সেই মোতাবেক বাঘা উপজেলার ১০টি কলেজ, ৪৩টি মাধ্যমিক, ১০টি মাদ্রাসা, ১০টি কারিগরি, ৭৪টি প্রাথমিক বিদ্যালয় সোমবার (১৬ মার্চ) বিকেলে নিজ নিজ প্রতিষ্টান প্রধান বন্ধ ঘোষণা করেন।

উপজেলা শিক্ষা অফিসার এ বি এম ছা‌নোয়ার হোসেন, কালিদাস খালি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, রবীন্দ্রনাথ প্রামানিক, হরিরামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, শাহ আলম, মীরগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, রফিকুল ইসলাম সহ অনেকেই একাত্তর জার্নাল কে বলেন
প্রাণঘাতী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে মন্ত্রিপরিষদ বিভাগের সিদ্ধান্ত মোতাবেক কোমলমতি শিক্ষার্থীদের কথা বিবেচনা করে সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ ঘোষণা করা হয়েছে। তবে আগামী ১ এপ্রিল যথাসময়ে সকল শিক্ষা প্রতিষ্ঠান আগের নিয়মে চালু হবে।

এ বিষয়ে বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা বলেন, শিক্ষা প্রতিষ্ঠান বন্ধের বিষয়ে মাননীয় শিক্ষামন্ত্রী ডা.দীপু মনি দুপুর ১টায় শিক্ষা মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে গণমাধ্যমকে ব্রিফ করেন। সেই ব্রিস দেখে সকল শিক্ষা প্রতিষ্টান বন্ধ ঘোষণা করা হয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো