English|Bangla আজ ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শুক্রবার রাত ৪:১৭
শিরোনাম
চরফ্যাশন পৌর নির্বাচনে শেষ মুহুর্তে প্রচার প্রচারণায় ব্যস্ত প্রার্থীরাফুলছড়িতে ভূমি অফিস নির্মাণ কাজের উদ্বোধন করলেন-ডেপুটি স্পীকারখানসামায় হিন্দু ধর্মাবলম্বীদের জন্য গীতা বিদ্যালয় উদ্বোধন।রাণীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপিত হেলাল সম্পাদক দুলুগোবিন্দগঞ্জ পৌরসভার মেয়র-কাউন্সিলরদের দায়িত্ব গ্রহণ ও সংবর্ধনাপলাশবাড়ীতে রাস্তায় ইটের সোলিং করণ প্রকল্পের উদ্বোধণনওগাঁয় গলা ও পায়ের রগকাটা এক ব্যক্তিকে উদ্ধার করলো পুলিশ ও ফায়ার সার্ভিসসোনারগাঁওয়ে ঘুমের ঔষধ খাইয়ে ৫ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণপ্রেমিকাকে বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল তরুণেরসাংবাদিক মুজাক্কির হত্যার প্রতিবাদে ঘাটাইল প্রেসক্লাবের মানববন্ধন।

রাজশাহীর তানোর উপজেলার জনসেবায় নজিরবিহীন দৃষ্টান্তের স্বাক্ষর লুৎফর ও আবু বাকার

শোয়েব হোসেন রাজশাহী প্রতিনিধি :

রাজশাহীর তানোর উপজেলার বর্তমান চেয়ারম্যান মোঃ লুৎফর রহমান হায়দার হোসেন ময়না এবং ভাইস চেয়ারম্যান মোঃ আবু বাকার জনসেবায় আন্তরিকতা ও বিশ্বস্ততার মাধ্যমে এলাকার জনমনে বিশ্বাস ও সন্তুষ্টি অর্জন করে চলেছেন বলে একটি জনসমীক্ষায় জানা যায়।

খবরে প্রকাশ, উক্ত এলাকায় এই দুই ব্যক্তির নেতৃত্বে গত ১/৩/২০২০ ইং তারিখে একে একে বেশ কয়েকটি বিচারকার্য সম্পন্ন হয়। প্রতিটি বিচারের সমাধানেই উভয়পক্ষের মধ্যে সার্বিকভাবে সন্তুষ্টি লক্ষ করা গেছে।

এলাকার বিভিন্ন স্থানে বিভিন্ন জনগণের কাছে জানা যায়, তারা উভয়েই সুষ্ঠু-সুন্দর বিচার-আচার ছাড়াও ইউনিয়নের কল্যাণ ও উন্নয়নে দীর্ঘদিন ধরেই যথেষ্ট দক্ষতার সাথে সকল কার্যক্রম পরিচালনা করে আসছেন যা সকলের মুখে মুখে প্রশংসিত বলে জানা যায়।

অন্যান্য কাজের মধ্যে এলাকার রাস্তা ঘাট-সাকো নির্মাণ ও মেরামত, শিক্ষাকেন্দ্র চালু করতে সহযোগীতা, শিক্ষাকে গতিশীল করার স্বার্থে সচেতনতা, স্বাস্থ্যসেবা সমূহ চালু ও আধুনিকায়ন, বিভিন্ন শিল্প কারখানা সমূহ স্থাপনসহ সকল সমস্যা সমাধান ও উন্নয়ন কল্পে সততা ও নিষ্ঠার সাথে কাজ করে চলেছেন।

এলাকার বিভিন্ন ব্যক্তি বর্গের সাথে আলাপচারীতায় জানা যায়, উক্ত বর্তমান চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান মানবতার সেবায় যেভাবে দিনে-রাতে নিজেদের নিয়োজিত রেখেছেন এবং সেই সাথে মানুষের দোয়া ও ভালোবাসায় সিক্ত হয়েছেন তা বলার অপেক্ষা রাখেনা।

দিনে দিনে যেভাবে তাদের ভক্ত সমর্থকদের সংখ্যা বেড়ে চলেছে তাতে আগামীতে যে কোনো জনসেবার ডাকে তাদেরকেই অগ্রগামী ভূমিকায় দেখা যাবে বলেই সবার মন্তব্য।

দেশপ্রেম ও উন্নয়নের চেতনায় তারা এলাকার উন্নয়নের প্রতীক হয়ে উঠেছেন এবং আজীবন এই মর্যাদা অক্ষুণ্ণ রাখবেন বলেই সবার দৃঢ় বিশ্বাস।

পরিশেষে এলাকাবাসী তাদের সার্বিক উন্নয়ন, সুসাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো