English|Bangla আজ ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার রাত ৩:৩৯
শিরোনাম
সোনাগাজী থানার অফিসার ইনচার্জ ফেনী জেলার শ্রেষ্ঠ পুরস্কারে মনোনিতসাপাহারে মিশ্র বাগান করে কোটিপতি কৃষক সাখাওয়াত হাবীব!নান্দাইলে মাঠ দিবস ও রিভিউ ডিসকাশনবান্দরবানে সারাদেশে সাংবাদিকদের উপর নির্যাতন ও নিপিড়ন বন্ধের দাবিতে মানববন্ধনপুলিশ লাইনস্ নরসিংদীতে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিতরাণীনগরে প্রতিবন্ধির জমি লিখে নেয়ার অভিযোগ বোনের বিরুদ্ধেদিনাজপুর পৌরসভা কাউন্সিলর জনকল্যাণ সংস্থা কর্তৃক নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদানদৃষ্টিপ্রতিবন্ধী ঢাবি শিক্ষার্থীকে মার্কেন্টাইল ব্যাংকের শিক্ষাবৃত্তি প্রদানরায়পুরে ঝুকিপূর্ণ কাঠের সাঁকো পারাপারে আহত-২০: ব্যবসায়ী মৃত্যুশয্যায়নরসিংদীতে গণধর্ষণের প্রধান আসামি আরিফ গ্রেফতার।

রাজশাহীতে বাসের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গেছে অটোরিকশা, নিহত ১

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী নগরীর চৌদ্দপাই এলাকায় বাস চাপায় একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (১৪ মার্চ) রাত ৮টার দিকে নগরীর মতিহার থানার চৌদ্দপাই এলাকায় রাজশাহী বিশ্ববিদ্যালয় ফায়ার সার্ভিসের সামনে এ ঘটনা ঘটে ।

মতিহার থানার ওসি এসএম মাসুদ পারভেজ জানান, রাজশাহী থেকে নাটোরগামী একটি বাস অটোরিকশাকে পেছন থেকে ধাক্কা দিয়ে প্রায় আধা কিলোমিটার এলাকা টেনে নিয়ে যায়। এতে ঘটনাস্থলে একজন মারা যায়। এসময় আহত হন অটোরিকশার আরও তিন যাত্রী।

ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। প্রাথমিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো