English|Bangla আজ ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, শনিবার রাত ১:৩১
শিরোনাম
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও মাতৃভাষা দিবস উপলক্ষে লাউডোব ইউনিয়ন আ’লীগের আলোচনা সভা:নবীনগরে মুজাক্কির হত্যার বিচার চেয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন নবীনগর থানা প্রেসক্লাব।নওগাঁয় সকালে তালিকা থেকে বাদ ॥ দুপুরে মৃত্যু ॥ বিকেলে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন ॥ এলাকায় আলোচনার ঝড়পলাশবাড়ীতে প্রমীলা প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিতবান্দরবা‌নে ভাল্লুকের আক্রমণে আহত ৩ফুলছড়ির চরের ভুট্রাক্ষেত থেকে যুবতীর লাশ উদ্ধারহারাগাছ পৌর নির্বাচনে শেষ মুহূর্তে জোড় প্রচারে আ.লীগের মেয়র প্রার্থীচরফ্যাশন পৌর নির্বাচনে শেষ মুহুর্তে প্রচার প্রচারণায় ব্যস্ত প্রার্থীরাফুলছড়িতে ভূমি অফিস নির্মাণ কাজের উদ্বোধন করলেন-ডেপুটি স্পীকারখানসামায় হিন্দু ধর্মাবলম্বীদের জন্য গীতা বিদ্যালয় উদ্বোধন।

রংপুর জেলা আওয়ামী লীগের ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন

হাসান আল সাকিব:

ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে রংপুর জেলা আওয়ামী লীগের উদ্দ্যোগে বাদ মাগরিব জেলা আওয়ামী লীগের দলীয় কার্যলয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা আ’লীগের সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে ও প্রচার ও প্রকাশনা সম্পাদক লতিফা শওকত এর সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড.মোঃ রেজাউল করিম রাজু।তিনি ৭ই মার্চের তাৎপর্য ও গুরুত্ব তুলে ধরে বলেন“৭ই মার্চ এর ঘোষনা স্বাধীনতা সংগ্রামের সূচনা”।

৭ই মার্চ জাতির পিতা বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণ বিশ্ব ঐতিহ্যের অমূল্য দলিল।

সভায় আরও বক্তব্য রাখেন জেলা আ’লীগের সহ-সভাপতি মাজেদ আলী বাবুল,যুগ্ন-সাধারণ সম্পাদক মোতাহার হোসেন মন্ডল মওলা,সাংগঠনিক সম্পাদক তৌহিদুর রহমান টুটুল, ওয়াজেদুল ইসলাম,ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আবু তালহা মোঃ বিপ্লব,সাংস্কৃতিক সম্পাদক আতিকুল আলম কল্লোল,স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ফখরুল হাসান লিউ,মহিলা বিষয়ক সম্পাদক নাছিমা জামান ববি,মহিলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক পারভীন আকতার,যুবলীগের মাসুদ রানা বিপ্লব,কৃষক লীগের শফিকুল ইসলাম যাদু,জেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সিদ্দিকী রনি প্রমুখ।

এসময় জেলা আওয়ামী লীগের সাবেক ও বর্তমান নেতা-কর্মী এবং সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের সর্বস্থরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে ৭ই মার্চ সকালে জেলা আ’লীগের দলীয় কার্যলয়ে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেন দলীয় কার্যলয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো