English|Bangla আজ ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার সন্ধ্যা ৬:২০
শিরোনাম

রংপুরে নীড়ের উদ্যোগে মুজিব শতবর্ষ ও স্বাধীনতার ৫০ বছর পূর্তি উদযাপন

হাসান আল সাকিব, রংপুর:

রংপুরে নীড়ের উদ্যোগে ২০২১ মুজিব শতবর্ষ ও স্বাধীনতার ৫০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।

বৃহস্পতিবার সকাল ১১ টায় রংপুর টাউনহলে এ আয়োজন করা হয়।এসময় শীতার্তদের মাঝে কম্বল বিতরণ, নৈশ প্রহরী ও মাদ্রাসা ছাত্রদের মাঝে জ্যাকেট বিতরণ শারীরিক প্রতিবন্ধিদের হুইলচেয়ার বিতরণ এবং শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ সহ নানা কর্মসূচি আয়োজন করা হয়৷ সেচ্ছাসেবী সংগঠন নীড় এর উদ্যেগে ও রংপুর প্রেসক্লাব এর আয়োজনে রিপোটার্স ক্লাব ও রংপুরের সংবাদকর্মীদের সার্বিক সহযোগিতায়, রংপুর প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক রশিদ বাবুর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার জাকির হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর জেলা প্রশাসক আসিব আহসান, পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারী বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডাঃ বিমল চন্দ্র রায়, রংপুর জেলা সংসদ মুক্তিযোদ্ধা কমান্ডার মোসাদ্দেক হোসেন বাবলু এবং রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠক কামরুজ্জামান চৌধুরী তুহিন, নীড়”এর সিইও ইঞ্জি. শিহাবুজ্জামান চৌধুরী শিহাব প্রমুখ।

পরে অতিথিদের উপস্থিতিতে এই প্রথম রংপুর অঞ্চলে অনলাইন ব্লাড ব্যাংকের উদ্বোধন করা হয়। যার মাধ্যমে প্রয়োজনীয় ডোনার খুব সহজেই খুজে পাওয়া যাবে।

অনুষ্ঠান শেষে কর্মহীনদের মাঝে ভ্যান বিতরণ সহ অতিথিদের সম্মাননা স্মারক প্রদান করা হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো