English|Bangla আজ ২৮শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার সকাল ৯:২১
শিরোনাম
কুড়িগ্রামে সেকেন্দার বীজ হিমাগারে নতুন আলু সংরক্ষনে দোয়া ও মিলাদগাইবান্ধায় জাতীয় পরিসংখ্যান দিবস পালিতখানসামায় সরক দুর্ঘটনায় মটর সাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু।ঠাকুরগাঁও নাগরিক কমিটির সাধারণ সভা অনুষ্ঠিতকুড়িগ্রামে রাস্তা সংস্কার কাজের উদ্বোধন করলেন সংসদ সদস্য আলহাজ্ব পনিরউলিপুরে ট্রাক চাপায় শিশুর মৃত্যুবঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও মাতৃভাষা দিবস উপলক্ষে লাউডোব ইউনিয়ন আ’লীগের আলোচনা সভা:নবীনগরে মুজাক্কির হত্যার বিচার চেয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন নবীনগর থানা প্রেসক্লাব।নওগাঁয় সকালে তালিকা থেকে বাদ ॥ দুপুরে মৃত্যু ॥ বিকেলে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন ॥ এলাকায় আলোচনার ঝড়পলাশবাড়ীতে প্রমীলা প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

যারা দেশে আগুন-সন্ত্রাস করেছে জনগন তাদের বয়কট করেছে-পলাশবাড়ীতে যুবলীগ সাধারন সম্পাদক নিখিল

আল কাদরি কিবরিয়া সবুজ, (গাইবান্ধা) প্রতিনিধি:-

বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাধারন সম্পাদক আলহাজ্ব মাইনুল হাসান খান নিখিল বলেছেন, ধর্মের নামে শান্তি প্রিয় নিরিহ মানুষদের যারা বিভ্রান্ত করে দেশে আগুন সন্ত্রাস করেছে জনগন তাদের বয়কট করেছে। স্বাধীন বাংলাদেশকে যারা জঙ্গি রাষ্ট্র বানাতে চেয়েছিল তারা আজ কোথায়।

বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় থাকা কালে দেশ দুর্নীতি ও অনিয়মে চ্যাম্পিয়ন হয়েছিল।জনগনের এসব টাকা দুর্নীতির মাধ্যমে বিদেশে পাচার করেছিল। দুর্নীতির দায়ে বিএনপি চেয়ারপার্সন আজ কারাগারে।

বিএনপি একটি সন্ত্রাসী সংগঠন এটা দেশের মানুষ বুঝতে পেরেছে তাই বারবার তারা নৌকায় ভোট দিয়ে আওয়ামীলীগকে ক্ষমতায় নিয়ে এসেছে। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার ক্ষমতায় আসার পর দেশে উল্লেখযোগ্য উন্নয়ন সাধিত হয়েছে। দেশে পদ্মা সেতু আজ দৃশ্যমান।

রাস্তা-ঘাট, স্কুল-কলেজ, মাদ্রাসাসহ গ্রামীন জনপদে অভুতপুর্ব উন্নয়ন হয়েছে। এই ধারা অব্যাহত রাখতে আগামী ২১ মার্চ এই আসনের উপনির্বাচনে নৌকায় ভোট দিতে হবে।

১৩ মার্চ শুক্রবার বিকেলে পলাশবাড়ী উপজেলা যুবলীগ কর্তৃক আয়োজিত আসন্ন ৩১-গাইবান্ধা-৩ আসনের উপ-নির্বাচনে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী এ্যাড উম্মে কুলসুম স্মৃতির পক্ষে নির্বাচনী কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, শান্তি, উন্নয়ন গনতন্ত্র ও স্বাধীনতার প্রতীক নৌকার যে গনজোয়ার সৃষ্টি হয়েছে তা ঠেকাতে পারবে না।

উপজেলা যুবলীগ সভাপতি আজাদুল ইসলামের সভাপতিত্বে সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক ও ৩১-গাইবান্ধা-৩ আসনের আওয়ামীলীগ মনোনীত প্রার্থী এ্যাড উম্মে কুলসুম স্মৃতি, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবু বক্কর, পৌর মেয়র শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন, পলাশবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব একেএম মোকছেদ চৌধুরী বিদ্যুৎ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও পৌর প্রশাসক আবু বক্কর প্রধান, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার প্রধান বিপ্লব, মহদীপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুল ইসলাম মন্ডলসহ আওয়ামী লীগ যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগ, ও কৃষকলীগ ছাড়াও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো