English|Bangla আজ ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার ভোর ৫:৪৬
শিরোনাম
ছায়ানট সাংস্কৃতিক সংস্থা, ময়মনসিংহ এর ৩ যুগ পূর্তি উপলক্ষে গুণীজন সংবর্ধনা ও পুরস্কার বিতরণতরুণদের মাদক থেকে দূরে রাখতে খেলাধুলা বাড়াতে হবে ; তানভিরনাগেশ্বরী পৌরসভা নির্বাচনে মোহাম্মদ হোসেন ফাকু বিজয়ীগাইবান্ধা ও সুন্দরগঞ্জ পৌরসভা নির্বাচন শান্তিপূর্ণ ভাবে ভোটগ্রহণ শেষে চলছে গণনাগাজীপুরে যুবলীগের আয়োজনে মাইনুল হোসেন খান নিখিলের রোগমুক্তি কামনায়,দোয়া অনুষ্ঠিত হয়।পলাশবাড়ীতে সন্ধি ফাউন্ডেশনের উদ্যোগে মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধণা প্রদানফুলবাড়ীতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণশান্তিপুর্ণভাবে অনুষ্ঠিত হচ্ছে নাগেশ্বরী পৌরসভা নির্বাচনরংপুরে জুম্মার নামায শেষে অসহায়দের কম্বল দিলেন আ.লীগ নেতা মওলাকুলিয়ারচর পৌর নির্বাচন বর্জন করেছে বিএনপি মনোনীত মেয়র প্রার্থীর নূরুল মিল্লাত

যশোর নতুন হাট হতে ১০.৯৩৫ কেজি ওজনের ৯৪টি স্বর্ণের বারসহ ০৩ জনকে আটক

আফরোজা সুলতানা

অদ্য ২০ জানুয়ারি ২০২০ তারিখ আর আই বি গোয়েন্দা তথ্যের ভিত্তিতে যশোরের নতুনহাট হতে ১০.৯৩৫ কেজি ওজনের ৯৪টি স্বর্ণের বারসহ ০৩ জন আসামী ও ০১টি প্রাইভেটকার আটক করা হয়।

উক্ত অভিযানে লেঃকর্নেল সাইফুল ইসলাম, ব্যুরোচীফ আরআইবি, যশোর এবং লেঃকর্নেল মোঃ সেলিম রেজা, পিএসসি যশোর ব্যাটালিয়ন (৪৯ বিজিবি) কর্তৃক ভিন্ন ভিন্ন টহল দল নিয়ে অভিযান পরিচালনা করেন এবং ঢাকা থেকে বেনাপোলগামী একটি প্রাইভেট কার (ঢাকা মেট্টো-গ-৪৩-৪২২৯) যশোর জেলার নতুনহাটের ইটভাটা পাকা রাস্তার উপর পৌঁছালে রাত ০২৩০ ঘটিকায় আটক করতে সক্ষম হন।

আটককৃত আসামীদের নাম ১। মোঃ জাহিদুল ইসলাম (৩৮), পিতা-মোঃ আব্দুল জব্বার, গ্রাম-দুর্গাপুর, থানা-শার্শা, জেলা-যশোর। ২। মোঃ ইয়াকুব আলী (২৮), পিতা-মোঃ আনারুল ইসলাম, গ্রাম-আমলায়, থানা-শার্শা, জেলা-যশোর। ৩। মোঃ দেলোয়ার হোসেন (২৩), পিতা-মোঃ মনির হোসেন, গ্রাম-নলচক, থানা-দাউদকান্দি, জেলা-কুমিল্লা। আটককৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহনের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

আটককৃত স্বর্ণ ও গাড়ী সিজার মূল্য ৬,৭৬,১০,০০০/- (ছয় কোটি ছিয়াত্তর লক্ষ দশ হাজার) টাকা।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো