English|Bangla আজ ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার দুপুর ২:০০
শিরোনাম
সচেতনতা বার্তা নিয়ে পায়ে হেঁটে ৭০ কিঃমিঃ পথ পাড়ি দিল নোবিপ্রবি শিক্ষার্থী রিয়াদ!ফরদাবাদ ইউপি নির্বাচন: আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ইয়াকুব মাস্টারকুড়িগ্রামে কেমিস্টস্ সমাবেশ ও পরিচিতি সভাআত্রাইয়ে ফসলি জমিতে পুকুর খনন, খনন বন্ধে অভিযোগ: প্রশাসন নিরবগোবিন্দগঞ্জে অটোভ্যান চালক হামিদুল হত্যাকান্ডের ঘটনায় গ্রেফতার-৩পলাশবাড়ীতে মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিতগংগাচড়ায় পিপিআর রোগ নির্মূলে বিনামুল্যে টিকা প্রদানের উদ্ধোধনআলোচিত সেই শিশু রফিকুলের দায়িত্ব নিলেন ইউপি চেয়ারম্যান হাসানঠাকুরগাঁওয়ে রুহিয়ায় দুই রাস্তার বেহাল দশাকুলিয়ারচরে প্রবীন আ. লীগ নেতা রমিজ উদ্দিন ভূইয়া আর নেই

যশোরে শার্শা থানা শিশুবান্ধব কেন্দ্র উদ্বোধন

তুহিন হোসেন, বেনাপোল প্রতিনিধি :

“মুজিব বর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার” এ শ্লোগানে শার্শা থানাকে শিশুবান্ধব হিসাবে গড়ে তোলার লক্ষ্যে এক সংক্ষিপ্ত আলোচনা অনুষ্টানের মধ্যে দিয়ে শুভ উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারী) সকাল সাড়ে ১১ টার সময় শার্শা থানায় ফিতা কেটে ও স্থানীয় সাংবাদিকদের ফুলের শুভেচ্ছা দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ১৭ মার্চ ২০২০ সামনে রেখে শুভ উদ্ভোধন করেন শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান বলেন, শিশুবান্ধব থানা হিসাবে গড়ে তোলার লক্ষ্যে শার্শা থানার পক্ষ থেকে আমরা এ আয়োজন করেছি। তিনি বলেন, একজন শিশু থানায় আসলে সে যেন পুলিশ দেখে আতঙ্কিত না হয়। অনেক সময় অনেক ঘটনার শিকার হয়ে শিশু ভিকটিম হয়ে থানায় আসে। এই ভিকটিমের মনে যাতে কোন ভয়ের সৃষ্টি না হয় বা থানা পুলিশ সম্পর্কে কোন নেতিবাচক ধারনা সৃষ্টি না হয় সে লক্ষ্যে শার্শা থানা পুলিশ স্ব-উদ্যোগে এ কর্মসুচির আয়োজন করেছে।

এছাড়া অনেক শিশু বাবা মার সাথে থানায় আসে, তারাও যেন পুলিশ দেখে আতঙ্কিত না হয় তারা পুলিশের সাথে থানায় এসে বন্ধুদের মত আচারণ করতে পারে, তার জন্য শিশুদের খেলাধূলা সহ নানান ধরনের উপকরন থাকবে থানা চত্বরে। শিশুরা চকলেট পছন্দ করে তাদের থানার পক্ষ থেকে চকলেট দিয়ে আপন করে বন্ধু সুলভ আচারণ করে পুলিশ সম্পর্কে সু-ধারনা দিতে হবে।

এসময় উপস্থিত ছিলেন, শার্শা থানার ওসি (তদন্ত) মাহদুদ আল ফরিদ ভুইয়া, সেকেন্ড অফিসার এসআই খায়রুল বাশার, এস আই আবুল হাসান, এএসআই মাজিদুর রহমান, বেনাপোল প্রেসক্লাবের সাধারন সম্পাদক রাশেদুজ্জামান রাশু, বন্দর প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান, দৈনিক ইত্তেফাকের বেনাপোল প্রতিনিধি কাজি শাহাজাহান সবুজ, দৈনিক যায়যায়দিনের বেনাপোল প্রতিনিধি জিএম আশরাফ, গ্রামের কাগজের শার্শা প্রতিনিধি আব্দুল মান্নান, দৈনিক জনতার বেনাপোল প্রতিনিধি এম ওসমান, লোকসমাজের মনিরুল ইসলাম মনি, Mtv বাংলার বেনাপোল প্রতিনিধি ইকরামুল ইসলাম, বিজয় টিভি বেনাপোল প্রতিনিধি তুহিন হোসেন, Gbangla Tv জেলা প্রতিনিধি সেলিম আহম্মেদ ও দৈনিক যশোর’র বাগআঁচড়া প্রতিনিধি শহিদুল ইসলামসহ প্রমুখ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো