English|Bangla আজ ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার সকাল ৯:১৬
শিরোনাম
গংগাচড়ায় জেলা আ.লীগের সাধারন সম্পাদকের পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণঅসহায় মানুষের পাশে শীতবস্ত্র নিয়ে রংপুরিয়ান-ওয়ার্ল্ড ওয়াইডছায়ানট সাংস্কৃতিক সংস্থা, ময়মনসিংহ এর ৩ যুগ পূর্তি উপলক্ষে গুণীজন সংবর্ধনা ও পুরস্কার বিতরণতরুণদের মাদক থেকে দূরে রাখতে খেলাধুলা বাড়াতে হবে ; তানভিরনাগেশ্বরী পৌরসভা নির্বাচনে মোহাম্মদ হোসেন ফাকু বিজয়ীগাইবান্ধা ও সুন্দরগঞ্জ পৌরসভা নির্বাচন শান্তিপূর্ণ ভাবে ভোটগ্রহণ শেষে চলছে গণনাগাজীপুরে যুবলীগের আয়োজনে মাইনুল হোসেন খান নিখিলের রোগমুক্তি কামনায়,দোয়া অনুষ্ঠিত হয়।পলাশবাড়ীতে সন্ধি ফাউন্ডেশনের উদ্যোগে মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধণা প্রদানফুলবাড়ীতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণশান্তিপুর্ণভাবে অনুষ্ঠিত হচ্ছে নাগেশ্বরী পৌরসভা নির্বাচন

ময়মনসিংহে বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা

বদরুল আমীন, স্টাফ রিপোর্টার,

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী মুজিববর্ষ উপলক্ষে ময়মনসিংহে‘শেখ হাসিনার বারতা নারী পুরুষ সমতা’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ২৩ জানুয়ারী বৃহস্পতিবার সকালে স্থানীয় টাউনহল এডভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে জয়িতা সংবর্ধনা প্রদান করা হয়েছে। বিভাগীয় কমিশনার কার্যালয় এবং মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে বিভাগীয় পর্যায়ে ১০ জন শ্রেষ্ঠ জয়িতাকে এ সংবর্ধনা প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব কাজী রওশন আক্তার। বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে মহিলা বিষয়ক অধিদপ্তরের মহাপরিচালক পারভীন আকতার, জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান, মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক দিলখোশ জাহান অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন।

এসময় বিভাগীয় পর্যায়ের কর্মকর্তা, জেলা উপজেলা প্রশাসনের কর্মকর্তা, মহিলা বিষয়ক অধিদপ্তরের কর্মকর্তা, নারী উদ্যোক্তা, সাংবাদিকসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এই এগিয়ে যাওয়াকে ধরে রাখতে হলে নারী-পুরুষ সমতার ভিত্তিতে কাহ করতে হবে।

তাহলেই জাতির জনকের স্বপ্ন সোনার বাংলা বাস্তবায়ন সম্ভব হবে। পাঁচ ক্যাটাগরিতে শ্রেষ্ঠ ১০জন জয়িতাদেরকে এই সংবর্ধনা দেয়া হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো