English|Bangla আজ ১৭ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার ভোর ৫:৫৭
শিরোনাম
ছায়ানট সাংস্কৃতিক সংস্থা, ময়মনসিংহ এর ৩ যুগ পূর্তি উপলক্ষে গুণীজন সংবর্ধনা ও পুরস্কার বিতরণতরুণদের মাদক থেকে দূরে রাখতে খেলাধুলা বাড়াতে হবে ; তানভিরনাগেশ্বরী পৌরসভা নির্বাচনে মোহাম্মদ হোসেন ফাকু বিজয়ীগাইবান্ধা ও সুন্দরগঞ্জ পৌরসভা নির্বাচন শান্তিপূর্ণ ভাবে ভোটগ্রহণ শেষে চলছে গণনাগাজীপুরে যুবলীগের আয়োজনে মাইনুল হোসেন খান নিখিলের রোগমুক্তি কামনায়,দোয়া অনুষ্ঠিত হয়।পলাশবাড়ীতে সন্ধি ফাউন্ডেশনের উদ্যোগে মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধণা প্রদানফুলবাড়ীতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণশান্তিপুর্ণভাবে অনুষ্ঠিত হচ্ছে নাগেশ্বরী পৌরসভা নির্বাচনরংপুরে জুম্মার নামায শেষে অসহায়দের কম্বল দিলেন আ.লীগ নেতা মওলাকুলিয়ারচর পৌর নির্বাচন বর্জন করেছে বিএনপি মনোনীত মেয়র প্রার্থীর নূরুল মিল্লাত

ময়মনসিংহে পুলিশ সুপারকে বিদায় জানালেন উর্মিবাংল পরিবার

স্টাফ রিপোর্টারঃ

রবিবার অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোঃ শাহ আবিদ হোসেন বিপিএম (বার) কে আঞ্চলিক স্থানীয় দৈনিক উর্মিবাংলা পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক সুমন ভৌমিক ও অপারপর সংশ্লিষ্ট স্টাফরা ফুলের তোরা ও ক্রেষ্ট দিয়ে তার কার্যালয়ে আনুষ্ঠানিক ভাবে বিদায় জানান।

প্রায় দুই বছর ময়মনসিংহে কর্মরত বিদায়ী পুলিশ সুপারের সংবাদ গুলো অন্যসব খবরের কাগজের মতই দ্বায়িত¦ সহকারে দৈনিক উর্মিবাংলা পত্রিকা প্রকাশ করেছেন।
বিদায়ী ময়মনসিংহ পুলিশ সুপার মোঃ শাহ আবিদ হোসেন পুলিশের যে কোন অনুষ্ঠান ও সফলার অভিযানে দায়িত্বসহকারে সাংবাদিকদের অবহিত করে ছিলেন।

সাংবাদিকরাও তার ডাকে সাড়া দিয়ে দ্বায়িত্বসহকারে সংবাদ প্রকাশ করেছেন। তিনি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে পুলিশ বান্ধব সাংবাদিকতা করার দাবী জানান।

এতে রাষ্ট্র ও মানুষ উভয়েই উপকৃত হবেন। এ সময় পুলিশের কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ মাহমুদুল ইসলাম, জেলা গোয়েন্দা শাখা (ডিবি) শাহ মোঃ কামাল আকন্দ, দৈনিক উর্মিবাংলা পত্রিকার আইন উপদেষ্টা এডভোকেট আব্দুর রহমান আল হোসাইন তাজ, ব্যবস্থাপনা সম্পাদক সঞ্জীব সরকার, বার্তা সম্পাদক বদরুল অমীন, স্টাফ রিপোর্টার রবিউল আওয়াল রবি, রোকসানা আক্তার ও ফটো সাংবাদিক বাপ্পী দাস প্রমূখ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো