English|Bangla আজ ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার সকাল ১১:০৬
শিরোনাম
সচেতনতা বার্তা নিয়ে পায়ে হেঁটে ৭০ কিঃমিঃ পথ পাড়ি দিল নোবিপ্রবি শিক্ষার্থী রিয়াদ!ফরদাবাদ ইউপি নির্বাচন: আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ইয়াকুব মাস্টারকুড়িগ্রামে কেমিস্টস্ সমাবেশ ও পরিচিতি সভাআত্রাইয়ে ফসলি জমিতে পুকুর খনন, খনন বন্ধে অভিযোগ: প্রশাসন নিরবগোবিন্দগঞ্জে অটোভ্যান চালক হামিদুল হত্যাকান্ডের ঘটনায় গ্রেফতার-৩পলাশবাড়ীতে মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিতগংগাচড়ায় পিপিআর রোগ নির্মূলে বিনামুল্যে টিকা প্রদানের উদ্ধোধনআলোচিত সেই শিশু রফিকুলের দায়িত্ব নিলেন ইউপি চেয়ারম্যান হাসানঠাকুরগাঁওয়ে রুহিয়ায় দুই রাস্তার বেহাল দশাকুলিয়ারচরে প্রবীন আ. লীগ নেতা রমিজ উদ্দিন ভূইয়া আর নেই

ময়মনসিংহে পুলিশের ব্লক রেইড: ৫ মাদক ব্যবসায়ীর কারাদণ্ড

ময়মনসিংহে পুলিশের মাদক বিরোধী যৌথ অভিযানে ৫ মাদক ব্যবসায়ীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। জেলা প্রশাসনের নিবাহী ম্যাজিষ্ট্রেট নাহিদুর এই কারাদণ্ড দিয়েছেন।

৬ ফেব্রুয়ারি বৃহস্প্রতিবার রাতে সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার আল আমিনের নেতৃত্বে কোতোয়ালী, ফাঁড়ি ও ডিবি পুলিশের যৌথ টিম ব্লক রেইড অভিযান চালিয়ে ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতদের মধ্যে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬(৫) ধারায় জুলহাস (৩৩), ইউনুস আলী, আছর আলীকে ১ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

এছাড়া সানকিপাড়া নতুনপল্লী এলাকায় ইয়াবা টেবলেট ও সেবনের সরঞ্জাসহ শহিদুল ইসলাম নামের একজনকে গ্রেফতার করে পুলিশ। তাকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড ও এক হাজার টাকা জরিমানা অনাদায়ে ৫ দিনের কারাদন্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

একই সময় নেশাজাতীয় মাদক সেবনের দায়ে গ্রেফতারকৃত মোঃ সাজ্জাদ হোসেনকে দুই মাস বিনাশ্রম কারাদণ্ড ও একশত টাকা জরিমানা অনাদায়ে দুই দিন কারাদন্ড প্রদান করা হয়।

অভিযানে ২ নং ফাড়ির ইনচার্জ হাসান মাহমুদ, ১ নং ফাড়ির ইনচার্জ শেখ মাহমুদ হোসেন, ৩নং ফাড়ির ইনচার্জ দুলাল আকন্দ, ১ নং ফাড়ির টিএসআই ফারুক হেসপন, কোতোয়ালী থানার এসআই নিরুপম নাগ, ডিবি পুলিশের এসআই আলাউদ্দিন, দেবাশীষ সাহা, আব্দুল জলিল উপস্থিত ছিলেন। বিভাগীয় নগরী সানকিপাড়া,সেনবাড়ি, হেলথ অফিসারের গলি, নতুন পল্লী, রেললাইন এলাকায় এ অভিযান চলে। অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন উপস্থিত সাংবাদিকদের বলেন মাদক বিরোধী অভিযান চলবে। যতক্ষণ পর্যন্ত আমাদের এই ময়মনসিংহ নগরীতে মাদক থাকবে পুলিশ ততক্ষণ মাঠ ছাড়বে না। তবে তিনি আশা করেন পুলিশের এই অভিযান চলমান থাকলে মাদক ব্যবসায়ীরা এলাকায় থাকার সাহস পাবেনা।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো