English|Bangla আজ ২৪শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার রাত ৪:৩৪
শিরোনাম
আব্দুল্লাহপুর ইউপি নির্বাচনে আবারো আওয়ামীলীগ মনোনায়ন প্রত্যাশী আল এমরান প্রিন্স।রাণীনগরে সদর ইউপি চেয়ারম্যান পদে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী জনির মটরসাইকেল শোডাউনগোবিন্দগঞ্জে ডায়াবেটিক হাসপাতালের শুভ উদ্বোধনরাজারহাটে মুজিববর্ষে প্রধানমন্ত্রীর উপহার পেলেন ৭০টি ভূমিহীন পরিবারসুন্দরগঞ্জে সিএনজি ও ভটভটি মুখোমুখি সংঘর্ষে নিহত-১পলাশবাড়ীতে ঘরের দলিল ও চাবি পেলেন ৬০টি ভূমিহীন-গৃহহীন পরিবাররাণীনগরে ৯০ টি পরিবার পেল স্বপ্নের ঠিকানারাণীনগরে আধাঁরে আলো মানবতার সংগঠনের পথচলা শুরুনাগেশ্বরী শিক্ষক কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিতভূঞাপুরে সাংবাদিক জুলিয়া পারভেজের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল

ময়মনসিংহে ডিবি’র অভিযানে ১২শ ইয়াবাসহ বৃটিশ রিপন গ্রেফতার

ময়মনসিংহ প্রতিনিধি :

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে আন্তঃজেলা মাদক ব্যবসায়ী চক্রের সদস্য স্বামী স্ত্রীকে ১২শত পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার হয়েছে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো রিপন মিয়া ওরফে ব্রিটিশ রিপন ও তার স্ত্রী শিউলি আক্তার।

ডিবির ওসি শাহ কামাল আকন্দ জানান, পুলিশ সুপার আহমার উজ্জামানের নির্দেশনায় ডিবি পুলিশ মাদক বিরোধী অভিযান পরিচালনা করে আসছে।

পুলিশ সুপারের নির্দেশনা ও পরামর্শে ডিবির ওসির তত্বাবধানে এসআই আব্দুল জলিল, এএসআই সুজন চন্দ্র সংগীয় অফিসার ফোর্সসহ রবিার রাতে জেলা সদরের জিগারতলা থেকে ১২শত পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী রিপন মিয়া ওরফে ব্রিটিশ রিপন ও তার স্ত্রী শিউলি আক্তারকে গ্রেফতার করে। তারা ব্রাহ্মণবাড়ীয়া জেলা সদরের কান্দিপাড়ার বাসিন্দা।

বর্তমানে ময়মনসিংহের খাগডহরে ভাড়া বাসায় থেকে মাদক ব্যবসা করছে। তাদের বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় মাদক আইনে মামলা হয়েছে। সোমবার তাদেরকে আদালতে পাঠানো হয়।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো