English|Bangla আজ ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার সকাল ১০:৫৯
শিরোনাম
সচেতনতা বার্তা নিয়ে পায়ে হেঁটে ৭০ কিঃমিঃ পথ পাড়ি দিল নোবিপ্রবি শিক্ষার্থী রিয়াদ!ফরদাবাদ ইউপি নির্বাচন: আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ইয়াকুব মাস্টারকুড়িগ্রামে কেমিস্টস্ সমাবেশ ও পরিচিতি সভাআত্রাইয়ে ফসলি জমিতে পুকুর খনন, খনন বন্ধে অভিযোগ: প্রশাসন নিরবগোবিন্দগঞ্জে অটোভ্যান চালক হামিদুল হত্যাকান্ডের ঘটনায় গ্রেফতার-৩পলাশবাড়ীতে মাসিক আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিতগংগাচড়ায় পিপিআর রোগ নির্মূলে বিনামুল্যে টিকা প্রদানের উদ্ধোধনআলোচিত সেই শিশু রফিকুলের দায়িত্ব নিলেন ইউপি চেয়ারম্যান হাসানঠাকুরগাঁওয়ে রুহিয়ায় দুই রাস্তার বেহাল দশাকুলিয়ারচরে প্রবীন আ. লীগ নেতা রমিজ উদ্দিন ভূইয়া আর নেই

ময়মনসিংহে জেএমবির দুই সদস্য আটক

শফিউর রহমান সেলিম, ময়মনসিংহ প্রতিনিধি :

ময়মনসিংহ নগরীর দিঘারকান্দা বাইপাস আকিজ পেট্রোল পাম্পের পিছনে একটি নির্মাণাধীন বাড়ী থেকে দুই জেএমবি সদস্যকে আটক করেছে র‌্যাব-১৪। এ সময় তাদের কাছ থেকে জিহাদী ও উগ্রবাদী বই, লিফলেট উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) দুপুরে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৪ সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।
আটকরা হলো- আয়াতুল্লা আল কাদির (১৯) ও আবু আব্দুল্লাহ মোঃ সোয়াইব (২৫)।

আয়াতুল্লা আল কাদিদের বাড়ি নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলায় এবং সোয়াইবের বাড়ী চট্রগ্রামের লোহাগড়া উপজেলায়।

সংবাদ সম্মেলনে র‌্যাব-১৪ এর র‌্যাব-১৪ অধিনায়ক লেঃ কর্ণেল এফতেখার উদ্দিন জানান, গত রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যারের একটি দল রাতেই নগরীর দিঘারকান্দা বাইপাস আকিজ পেট্রোল পাম্পের পিছনে অভিযান চালায়।

এসময় একটি নির্মাণাধীন বাড়িতে তারা গোপন বৈঠকের সময় অভিযান চালিয়ে তদের আটক করে। এসময় তাদের নিকট থেকে কয়েকটি উগ্রবাদী বই ও লিফলেট উদ্ধার করে। পরে র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেএমবি’র সক্রিয় সদস্য বলে স্বীকার করেন বলেও জানান তিনি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো