English|Bangla আজ ১৯শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার রাত ৪:২৭
শিরোনাম
কুড়িগ্রামে শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে উৎকোচের অভিযোগে মানববন্ধনকুড়িগ্রামে ৪দফা দাবিতে সড়ক অবরোধ ও মানববন্ধন করেছে পলিটেকনিক শিক্ষার্থীরা।ফুলবাড়ীতে জমি দখলকে কেন্দ্র করে সংঘর্ষে নিহত- ১গঙ্গাচড়ায় সড়ক দূর্ঘটনায় কিশোরের মৃত্যুপলাশবাড়ীতে এশিয়ান টেলিভিশনের ৮ম বর্ষপূর্তি পালিতগোবিন্দগঞ্জে আনন্দ টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের ১ম মৃত্যুবার্ষিকী পালিতগোবিন্দগঞ্জে এশিয়ান টেলিভিশনের ৮ম বর্ষপূর্তি পালিতগাইবান্ধা-৩ আসনের এমপি এ্যাড. উম্মে কুলসুম স্মৃতি করোনা আক্রান্তগাইবান্ধায় পৌরসভা নির্বাচনে ৫ মেয়র প্রার্থীর জামানত বাজেয়াপ্তভালুকায় মেয়র প্রার্থীর নৌকার প্রচারণায় মমেক ছাত্রলীগের সেক্রেটারি হাসান

ময়মনসিংহে গরু চুরির ঘটনায়,গরু হারানোর জিডি

স্টাফ রিপোর্টারঃ

হয়েছিল গরুচুরি। থানায় মামলা করতে এসেছিলেন গরুর মালিক। পুলিশ মামলা না নিয়ে জিডি নেন। বিষয়- গরু হারাইয়াছে। এভাবেই গরু চুরির ঘটনা গরু হারানোর ঘটনায় রূপ নেয়। গরুর মালিক আকরাম ও তার স্ত্রী রোজিনা এমন তথ্য এ প্রতিবেদককে জানান।

ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানা পুলিশ অবশ্য ইতিমধ্যে গরু খুজে পেয়েছে। অষ্টধার থেকে উদ্ধার হয়েছে ৬ গরু। যার মধ্যে রয়েছে ওই হারানো গরুটিও। পুলিশ ২ গরুচোরকেও আটক করেছে। ময়মনসিংহ সদর উপজেলার চর নিলক্ষিয়া গ্রামের আক্রাম হোসেনের ১টি গরু চুরি হয়। গত ১১ ফ্রেব্রুয়ারি রাত ৩ টার দিকে গরুটি চুরি হয়।

গরুর মালিক আকরাম ও তার স্ত্রী রোজিনা, গোয়াল ঘরের তালা ভেঙ্গে, গরুর গলার শিকল কেটে গরুটি চুরি করে নেয় সংগবদ্ধ চোরচক্র। তারা একটি মাহেন্দ্র গাড়িযোগে গরুটিকে নিয়ে যায়। তিনি টের পেয়ে গরু চোরদের ধাওয়া করে ছিলেন। ওরা অন্তত ৫/৬ জন ছিল বলে আক্রাম জানান। পরদিন ১২ ফেব্রæয়ারি তিনি কোতোয়ালী থানায় গরুচুরির মামলা করতে আসেন। পুলিশ মামলা না নিয়ে জিডি নেন। জিডি নং ১১৭৮ তাং ১২/২/২০২০ইং। পুলিশের কথামত জিডিতে লেখা হয় গরুটি হারিয়েছে। চুরির ঘটনা চেপে যাওয়া হয়।

গত ১৬ ফেব্রুয়ারী আক্রামকে পুলিশ জানায়, অষ্টধার থেকে গরু উদ্ধার হয়েছে। তবে আদালত থেকে গরু নিতে হবে। গত ১৭ ফেব্রুয়ারী সোমবার আক্রাম হোসেন গরু নিতে আদালতে ও থানায় ধর্না দিচ্ছিলেন। এরপর গরুটি আকরাম ও তার স্ত্রী ফেরত পেয়েছে। পুলিশি তৎপরতায় তারা খুশি।

পুলিশ জানায়, অষ্টধার থেকে ৬টি চোরাই গরু উদ্ধার হয়েছে। যার একটি গরু আক্রামের। পুলিশ জানায়, ২ জনকে গরু চুরির দায়ে আটক করা হয়েছে। গরু চুরির ঘটনা সম্পর্কে গনমাধ্যমে খবর প্রকাশের পর পুলিশ নড়েচড়ে বসেছে। পুলিশ সচরাচর গরুচুরির মামলা নিতে চায়না। আক্রামের গরু চুরির ঘটনায় গরু হারানো বলে জিডি নিলেও পুলিশই চোরাই গরুটি উদ্ধার করেছে। শুধু প্রথমে পুলিশ, আক্রামের কথায় চুরির মামলা নেয়নি।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো