English|Bangla আজ ১৫ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার বিকাল ৪:০৭
শিরোনাম
রংপুর জেলা আ’লীগ নেতা ওয়াজেদুল ইসলামের মাতা আর নেইফুলপুর শুভসংঘের নয়া কমিটির যাত্রা শুরু, আশরাফ সভাপতি, পান্না সাধারণ সম্পাদকনরসিংদীতে ঢিলেঢালা লকডাউনচিরিরবন্দরে নির্দেশ অমান্য করে দোকান খোলায় ১০ প্রতিষ্ঠানকে জরিমানাফেসবুক গ্রুপ প্রিয় খানসামা’র উদ্যোগে গরীব পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ কার্যক্রম শুরুপহেলা বৈশাখ উপলক্ষে সাপাহারে রোগীদের মাঝে উন্নত খাবার পরিবেশনকরোনা কি পৃথিবীতে দুর্ভিক্ষের হাতছানি দিচ্ছে?ইউএনও-এসিল্যান্ডের নজরদারী- নান্দাইলে কঠোরভাবে লকডাউন পালনমুরাদনগরে খেলার মাঠকে বাঁচিয়ে রাখতে মানবিক আবেদন জানিয়ে মানববন্ধনলক্ষ্মীপুরে মেশিনে কাঁটা পড়ে শ্রমিকের মৃত্যু

ময়মনসিংহে অবঃ পুলিশ কর্মকর্তার জমি দখলের চেষ্টা

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ : ময়মনসিংহে এক অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে জমি দখলের অভিযোগ উঠেছে। জানা যায়, গতকাল বৃহঃবার সকালে শহরের চুরখাই এলাকার ঢাকা-ময়মনসিংহ রোডের পাশে ২৬ শতাংশ জমি পুলিশ কর্মকর্তা একাধিকবার বায়না করা জমিতে সর্বশেষ তিনি বায়না করে ভুমি দখলে যাওয়ার সময় পূর্বকার বায়না করা লোকদের সাথে কথা কাটাকাটির পর উত্তেজনা মুহুর্তে অবঃ পুলিশ কর্মকর্তা শফিক উল্লাহ ও আল মাসুদ কে জনতা বাধা দেয়। এসময় ময়মনসিংহ কোতোয়ালী মডেল থানার এসআই জুলফিকার সঙ্গীয় পুলিশ নিয়ে ৩ জনকে আটক করেন।

আটককৃতরা হলেন, বাচ্চু মিয়া(৪০), দুলাল মিয়া (৫৫) ও বকুল মিয়া (২৮)। পরে তাদেরকে অজ্ঞাত কারণে ছেড়ে দেয়া হয়। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
এলাকাবাসী জানায় , ময়মনসিংহ সদর এলাকায় মদল মৌজায় একই দাগে ২৬ শতাংশ জমি ভুমির মালিক গহর আলীর পুত্র আব্দুর রশিদ পর্যায়ক্রমে ৩ দফা বায়না পত্রে আবদ্ধ হন।

আব্দুর রশিদ ১৯১২ সালে একই এলাকার সাজাহান ও ফজলুল হকের সাথে প্রথম বায়না করেন । এ নিয়ে আদালতে মামলা চলমান রয়েছে। ১৯১৮ সালে জহিরুল ইসলামের সাথে ২য় বায়না করেন। এরপর চালাক আব্দুর রশিদ অবঃ পুলিশ কর্মকর্তা শফিক উল্লাহ ও আল মাসুদের সাথে ২০১৯ সনে ৩য় দফা বায়না করেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো