1. admin@bsalnewsonline.com : admin :
  2. alexpam3107@gmail.com : Alexkanda :
  3. editor@dailyekattorjournal.com : জাকির আহমেদ : জাকির আহমেদ
  4. zakirahmed0112@gmail.com : Zakir Ahmed : Zakir Ahmed
  5. vroglina@mail.ru : IsaacCliet :
  6. marcia-tedbury18@lostfilmhd720.ru : marciatedbury :
  7. rayhanchowdhury842@gmail.com : Rayhan :
  8. m.r.rony.007@gmail.com : rony : MahamudurRahm Rahman
  9. ki.po.n.io.m@gmail.com : roxanaaronson3 :
শনিবার, ০৮ মে ২০২১, ০৪:৪৩ অপরাহ্ন
শিরোনামঃ
চরফ্যাশনে করোনা ভাইরাসের বিস্তার বন্ধে সচেতনতা মূলক প্রচার প্রচারণায় ইয়ুথ পাওয়ার ইন বাংলাদেশ উলিপুরে গুনাইগাছ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ সাদুল্লাপুরের ধাপেরহাটে পিকআপ ভর্তি পলিথিন জব্দ : আটক-২ ফুলপুরে সাহিত্য পরিষদের দোয়া ও ইফতার নাটোরের বাগাতিপাড়ায় বয়স্ক দম্পত্তিকে কুপিয়ে হত্যা বাঙ্গরায় যুবলীগের উদ‍্যোগে পথচারী ও নিন্মআয়ের মানুষদের মাঝে ইফতার বিতরণ কুড়িগ্রামে ৭বছরের শিশু ধর্ষণ- ধর্ষক গ্রেপ্তার সাদুল্যাপুরের নলডাঙ্গা প্রাইমারী স্কুলের প্রধান শিক্ষক মাসুম বিল্লাহ বরখাস্ত প্রস্তাবিত অর্থনৈতিক অঞ্চল পরিদর্শন করলেন এ্যাড. উম্মে কুলসৃম স্মৃতি এমপি পলাশবাড়ী উপজেলা ছাত্রলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত

ময়মনসিংহের ডিবি’র দেড় বছরে ১৪ বার শ্রেষ্ট

  • Update Time : মঙ্গলবার, ২৪ ডিসেম্বর, ২০১৯
  • ১৪ বার পড়া হয়েছে

ময়মনসিংহ জেলা গোয়েন্দা সংস্থা’র অফিসার ইনচার্জ শাহ্ মোঃ কামাল আকন্দ পিপিএম (বার) এর মেধায় গোয়েন্দা সংস্থাটি জেলায় ব্যাপক সুনাম অর্জন করেছে। মাদক ও অপরাধ বিরোধী অভিযানে ডিবি পুলিশ প্রশংসিত হচ্ছে ময়মনসিংহবাসীর কাছে বার বার। তিনি ডিবিতে অফিসার ইনচার্জ হিসেবে যোগদানের পর ময়মনসিংহের পুলিশ সুপার মোঃ শাহ আবিদ হোসেন বিপিএম (বার) (অতিঃ ডিআইজি পদে পদোন্নতি) এর নির্দেশনায় জেলায় মাদক ও অপরাধ দমনে সাফলতা অর্জন করে চলেছেন।

আর বিশেষ টহলের মাধ্যমে আইন-শৃঙ্খলা নিশ্চিত করতে সব ধরনের প্রচেষ্টা অব্যাহত রেখেছেন। দূরদর্শিতা ও বিচক্ষণতার অপর নাম ডিবি ওসি শাহ্ কামাল। “শুধু নামেই নয়, গুনে তার পরিচয়” আর সেই গুনেই তিনি এবার নিয়ে ময়মনসিংহ রেঞ্জে ১৪ বার শ্রেষ্ঠত্ব অর্জন করেছেন।

ময়মনসিংহ ডিবির ওসি শাহ কামাল আকন্দ মামলার রহস্য উদঘাটন, মাদক উদ্ধার ডাকাত গ্রেফতার, চোরাই মোটর সাইকেল উদ্ধার, হারানো মোবাইল উদ্ধার করে দক্ষতা ও দায়িত্বশীলতার পরিচয় দেয়ায় তিনি পুরস্কৃত হয়েছে। ডিবি পুলিশ সুত্রে জানা গেছে, ওসি শাহ কামাল আকন্দের সার্বিক নির্দেশনা ও পরিকল্পনায় ডিবি পুলিশ নভেম্বর/২০১৯ কোতোয়ালী মডেল থানার একটি চুরি মামলার রহস্য উদঘাটন করে। এ সময় আন্তঃজেলা এক চোরকে গ্রেফতার করে।

এক হাজার ৫৭০ পিচ ইয়াবা, ১৯৩ গ্রাম হেরোইন আড়াই কেজি গাঁজা ৪ বোতল ফেন্সিডিল, ১০ লিটার চোলাই মদ ও নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করে। একই সাথে ২৬ জুয়াড়িকে গ্রেফতার করা হয়। এছাড়া একটি চোরাই মোটর সাইকেল, ৭ হাজার কেজি লবণ, ৯টি দেশীয় অস্ত্রসহ ১১ ডাকাত গ্রেফতার, জিডি মূলে ২৫টি মোবাইল উদ্ধার, ৩৩টি মামলা রুজু করেন।

এছাড়াও ৬৫টি মামলা, ২০টি পাবলিক পিটিশন নিষ্পত্তি ও ৪৭ জনকে নিবারণ মূলক গ্রেফতার করা হয়। অপরদিকে জিডি মূলে ৪ ভিকটিমকে উদ্ধার করে। এছাড়া তথ্য প্রযুক্তির মাধ্যমে ৬টি ফেসবুক হ্যাক আইডি উদ্ধার, ২ বিকাশ প্রতারক সনাক্ত করা হয়েছে। এ সব কর্মকান্ডে ওসি শাহ কামাল আকন্দ দক্ষতার পরিচয় দেয়ায় তাকে পুরস্কৃত করা হয়। এ নিয়ে ওসি ডিবি শাহ কামাল গত দেড় বছরে রেঞ্জে ১৪ বার শ্রেষ্ট ওসি হিসাবে পুরস্কার প্রাপ্ত হয়েছেন।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category