English|Bangla আজ ২৮শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার রাত ৮:৩৩
শিরোনাম
নান্দাইলে ক্যারাভান রোড শো উদ্বোধনকলারোয়া থানা পুলিশের অভিযানে ৩৯ বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটকপলাশবাড়ীতে বাঁধন ফাউন্ডেশন আয়োজিত চাইনিজ ফুটবল টূর্ণামেন্টের উদ্বোধনমামলা চলমান অবস্হায় জেনারেল হাসপাতালের নামে জমি দখলের পায়তারাভোলায় প্রতারক ও ভূমিদস্যু আবুল কালামের বিচারের দাবিকোভিড-১৯ মোকাবেলার লক্ষ্যে পাথরঘাটায় সিসিডিবি’র খাদ্য সামগ্রী, স্বাস্থ্য সুরক্ষা ও কৃষি উপকরন বিতরণ।কোভিড-১৯ মোকাবেলার লক্ষ্যে পাথরঘাটায় সিসিডিবি’র খাদ্য সামগ্রী, স্বাস্থ্য সুরক্ষা ও কৃষি উপকরন বিতরণ।বাংলাদেশের কনিষ্ঠ মেয়র মনির , বয়স ৩৬গাজীপুরে দুই ছিনতাইকারী গ্রেফতার মোটরসাইকেল জব্দ।ভূঞাপুরে পৌরসভা নির্বাচন উপলক্ষে আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

মোহনগঞ্জ রেলস্টেশন থেকে ১ মাস বয়সী শিশু চুরির দায়ে নারী আটক

মোহনগঞ্জ প্রতিনিধি :

নেত্রকোনার মোহনগঞ্জ রেলওয়ে স্টেশন থেকে সামিয়া আক্তার নামে ১ মাস বয়সী একটি শিশুকে চুরি করে নিয়ে যাওয়ার সময় রুবি আক্তার নামে এক নারীকে আটক করেছে পুলিশ।

শনিবার (১ ফেব্রুয়ারি) ভোর ৬ টায় শিশুসহ অভিযুক্ত ওই নারীকে নেত্রকোনায় আটক করে পুলিশ। আটককৃত নারী ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার হাবিকুল ইসলামের স্ত্রী এবং শিশু সামিয়া সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ থানার গজারিয়া গ্রামের নাজির হোসেনের মেয়ে।

শিশুটির মা অনামিকা বেগম জানান, শুক্রবার রাতে ঢাকার কমলাপুর রেলস্টেশন থেকে হাওর এক্সপ্রেস আন্তঃনগর ট্রেনে মোহনগঞ্জের উদ্দেশ্য রওয়ানা তিনি। একপর্যায়ে শিশু চুরির অভিযোগে অভিযুক্ত নারী রুবি আক্তারের সঙ্গে ট্রেনে পরিচয় হয় তার। পাশাপাশি সিটে বসে বিভিন্ন বিষয়ে আলাপ আলোচনা করতে করতে শনিবার ভোর ৫ টার দিকে মোহনগঞ্জ রেলওয়ে স্টেশনে এসে পৌঁছেন তারা।

ট্রেন থেকে নেমে নিজের শিশুকে রুবি আক্তারের কোলে দিয়ে পরনের কাপড় ঠিক করার জন্য একটু আড়ালে যান শিশুর মা অনামিকা। এ সুযোগে শিশু সামিয়াকে নিয়ে ওই স্থান থেকে দ্রুত সরে পড়েন রুবি আক্তার। শিশুর মা রুবি আক্তার ও তার শিশুকে না পেয়ে সজোরে কান্নাকাটি শুরু করেন ও শিশু চুরি হয়ে গেছে বলে চিৎকার করতে থাকেন। তার চিৎকার শুনে সাধারণ যাত্রী ও রেলওয়ে ফাঁড়ির পুলিশ এগিয়ে আসলে ঘটনা খোলে বলেন তিনি। এরপর পুলিশি তৎপরতায় নেত্রকোনার রাজুর বাজার এলাকায় ওই মহিলাকে আটক করা হয়।

মোহনগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির এএসআই সমর বড়ুয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্ত মহিলাকে ময়মনসিংহ রেলওয়ে পুলিশ ফাঁড়িতে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো