English|Bangla আজ ২৬শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার রাত ৪:১৫
শিরোনাম
কুড়িগ্রামে জমি নিয়ে বিরোধের জেরে মাছ ও গাছের সাথে এ কেমন শত্রুতা?গোবিন্দগঞ্জে অটোভ্যান চালকের বস্তাবন্দি লাশ উদ্ধাররাণীনগরে সড়ক দূর্ঘটনায় সাইকেল আরোহী নিহতগোবিন্দগঞ্জে অবৈধভাবে নদী থেকে বালু উত্তোলনমাদারীপুর জেলার গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জদের সাথে আলোচনা সভাবাংলাদেশ প্রার্থমিক শিক্ষক কল্যাণ সমিতি চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার মানববন্ধন ও স্মারক লিপি প্রদানরায়পুরে ৯৩ গ্রাম পুলিশ পেলেন শীতবস্রমোহনগঞ্জে অসহায় শীতার্তদের মাঝে কম্বল বিতরণনান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে স্বাস্থ্য শিক্ষা প্রদান ও ঔষধ বিতরণশীতার্তদের মাঝে তিনশত কম্বল বিতরন করেছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি কিশোরগঞ্জ ইউনিট

মোহনগঞ্জে মোটরসাইকেল চুরির হিড়িক

মোঃআজহারুল ইসলাম মোহনগঞ্জ প্রতিনিধি

নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলায় মোটরসাইকেল চুরির হিড়িক পড়েছে। গত ১৫ দিনে ৫ টি মোটরসাইকেল চুরির খবর পাওয়া গেছে।

রোববার (২৩ ফেব্রুয়ারি) দিবাগত রাতে পৌর শহরের রাউৎপাড়া এলাকার মো. শাহজাহান মিয়ার বাসার কলাপসিবল গেটের ৪ টি তালা ভেঙে ২ টি মোটরসাইকেল চুরি করে নিয়ে গেছে। যার নম্বর যথাক্রমে নেত্রকোনা ল ১১-০৭৮৩ এবং চট্টগ্রাম মেট্রো হ ১৪- ৯১২৯। এ ঘটনায় সোমবার (২৪ ফেব্রুয়ারি) মোহনগঞ্জ থানায় একটি সাধারণ ডায়রি করা হয়েছে যার নং- ৮৮৩।

বিভিন্ন মাধ্যম থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, ৯ ডিসেম্বর দিবাগত রাতে আওয়ামী লীগ নেতা সুলতান আহমেদের বাসার সামন থেকে তার জামাতার মোটরসাইকেলটি চুরি হয়। গত ১৩ ফেব্রুয়ারি মোহনগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি মোস্তফা কামাল জিয়ার মোটরসাইকেল চুরি হয়ে যায়। অবশ্য নেওয়ার সুবিধা করতে না পেরে মোটরসাইকেলটি বিএনপি অফিসের মোড়ে রেখে চোর পালিয়ে যায়। এরপর গত ১৭ ফেব্রুয়ারি উপজেলার তেতুলিয়া ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদের মোটরসাইকেলটি তার বাসার সামন থেকে চুরি হয়। তারপর গত ২০ ফেব্রুয়ারি দিবাগত রাতে পৌর শহরের নওহাল এলাকা থেকে অবসরপ্রাপ্ত শিক্ষক মঞ্জুরুল হকের বাসা থেকে কলাপসিবল গেটের ২টি তালা ভেঙে তার মোটরসাইকেলটি চুরি করে নিয়ে যায়।

ধারণা করা হচ্ছে, কোন একটি সংঘবদ্ধ চক্র প্রশাসনের চোখে ধুলো দিয়ে একের পর এক মোটরসাইকেল চুরির ঘটনা ঘটাচ্ছে। এ ব্যাপারে দ্রুত কার্যকরী পদক্ষেপ নেওয়ার জন্য বিভিন্ন মহল থেকে প্রশাসনের প্রতি জোর দাবি জানানো হয়েছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো