English|Bangla আজ ৮ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার রাত ১২:২৯
শিরোনাম
গাজীপুর ঐতিহাসিক ৭ই মার্চ ২০২১ উপলক্ষে আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।গাজীপুরের মনিপুর এলাকায় স্ত্রীর ৭ টুকরো লাশ উদ্ধার; স্বামী গ্রেপ্তারঠাকুরগাঁওয়ে দাদন ব্যবসায়ীর ফাঁদে পড়ে সর্বশান্ত চিকিৎসকচিরিরবন্দরে সেচ্ছাসেবী সংগঠন “পাশে দাঁড়াও” এর প্রথম বর্ষপূর্তি ও মিলন মেলা উদযাপননাগেশ্বরীতে ঐতিহাসিক ৭ই মার্চ উপলক্ষে অানন্দ উদযাপনরাণীনগর থানা পুলিশের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণ দিবস উদযাপনকুড়িগ্রামে সরকারি অনুদানের গুজব: আবেদন করতে শিক্ষার্থী ও অভিভাবকদের ভিড়নওগাঁয় নানা আয়োজনের মধ্যে দিয়ে উদযাপন করা হলো ঐতিহাসিক ৭মার্চের ভাষন দিবসরাণীনগরে নানা আয়োজনের মধ্যে দিয়ে উদযাপন করা হলো ঐতিহাসিক ৭মার্চের ভাষন দিবসউলিপুরে ঐতিহাসিক ৭ই মার্চ প্রথম জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা,পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠিত

মোংলা স্টুডেন্টস ক্যাটারস্ এর ৫ম বর্ষপূর্তী উদযাপন

মোঃ এনামুল হক, মোংলা, প্রতিনিধিঃ

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে মোংলা স্টুডেন্টস ক্যাটারস্ এর ৫ম বর্ষপূর্তী অনুষ্ঠান উদযাপিত হয়েছে। শুক্রবার (১৩ই মার্চ) মোংলার চাঁদপাই মিঠাখালী বাজার সংলগ্ন বুলবুল টাওয়ার মাঠে রাত ৮ টায় বর্ষপূর্তী অনুষ্ঠান আয়োজন করেন সংগঠনটি।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মোংলা উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার। মোংলা স্টুডেন্টস ক্যাটারস্ এর সভাপতি আজিজ মোড়লের সভাপতিত্বে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন চাঁদপাই ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আজিজুর রহমান, মিঠাখালী ইউনিয়ানের ১ নং ওয়ার্ড সদস্য শেখ মোঃ আবুল হোসেন, মোংলা উপজেলা ছাত্রলীগের সভাপতি শিকদার ইয়াছিন আরাফাত প্রমূখ। এর আগে অতিথিদের ফুলের শুভেচ্ছা জানান মোংলা স্টুডেন্টস ক্যাটারস পরিবারের সদস্য’রা।

এ সময় বক্তারা মোংলা স্টুডেন্টস্ ক্যাটারস এর এই বর্ষপুর্তী অনুষ্ঠান কমিটিকে ধন্যবাদ জানিয়ে সংগঠনটির কর্মপরিধি বৃদ্ধি করে যেন আরো সুন্দরভাবে আগামীতে এগিয়ে যেতে পারে সেই সাফল্য কামনা করেন। এসময় এইচ এস সি,এস এস সি,জেডিসি ও পিইসিতে জিপিএ ৫ প্রাপ্তদের সংবর্ধনা এবং স্টুডেন্টস ক্যাটারস্ এর চারজন সেরা কর্মীকে সস্মাননা পদক তুলে দেন প্রধান অতিথি। সামাজিক এই সংগঠনটি দীর্ঘ ৫ বছর ধরে মানুষের বিভিন্ন সেবা মূলক কর্মকান্ডে ব্যাপক সফলতা অর্জন করতে সক্ষম হয়েছে।

পরে মোংলা স্টুডেন্টস ক্যাটারস এর আয়োজনে সাস্কৃতিক সন্ধায় সংঙ্গীত পরিবেশন করেন খুলনা, মোংলার শিল্পীগন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো