English|Bangla আজ ১লা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, সোমবার সন্ধ্যা ৬:৩৯
শিরোনাম
নওগাঁয় পরকীয়ার জেরে চাপাতি দিয়ে কুপিয়ে নারীর হাতের আঙ্গুল বিচ্ছিন্ন ॥ যুবক আটকপলাশবাড়ীতে জাতীয় বীমা দিবস পালিতগোবিন্দগঞ্জে স্বর্ণ ব্যবসার আড়ালে স্বর্ণ বন্ধকীর নামে রমরমা সুদের ব্যবসাবান্দরবানে বিভিন্ন ৯টি মামলার জব্দকৃত মাদকদ্রব্য ধ্বংসপলাশে নিখোঁজ কিশোর হত্যা মামলায় গ্রেফতার ২নওয়াপাড়ায় ট্রেনে কাটা পড়ে ভ্যান চালকের মর্মান্তিক মৃত্যুরাণীনগরে বাঁশ বোঝাই ভটভটিকে সহযোগীতা করতে গিয়ে প্রাণ গেল ময়েনেরভূঞাপুর থানা পুলিশের সহায়তায় ঠিকানা খুঁজে পেল হারিয়ে যাওয়া ৫ ছাত্রবীরমুক্তিযোদ্ধা তারা মৃধার বাড়ি-ঘর ভাঙচুরের প্রতিবাদে ভূঞাপুরে মানববন্ধননাগেশ্বরীতে জাতীয় বীমা দিবস ও বঙ্গবন্ধু বীমা মেলা অনুষ্টিত

মোংলা পৌর সেচ্ছাসেবক লীগের “করোনা” প্রতিরোধে সচেতনতা মূলক লিফলেট বিতরণ

মোঃ এনামুল হক, মোংলা

করোনা ভাইরাসে আতংকিত না হয়ে সবাইকে সতর্ক হওয়ার আহবান জানিয়েছেন মোংলা পৌর সেচ্ছাসেবক লীগ সভাপতি মোঃ মিজানুর রহমান তালুকদার।শুক্রবার (১৩ মার্চ) সন্ধ্যায় মোংলা পৌর আওয়ামীলীগ কার্যালয়ে করোনা ভাইরাস প্রতিরোধে করণীয় বিষয়ে মোংলা পৌর সেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ সমন্বয়ে অবহিতকরণ সভায় এই আহবান জানান তিনি।

মোংলা পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি মিজানুর রহমান তালুকদার তার বক্তৃতায় বলেন, করোনা ভাইরাস বিশ্বের বিভিন্ন দেশে ছড়িয়ে পড়েছে। এরই মধ্যে করোনা ভাইরাস বাংলাদেশেও এসেছে। যেহেতু করোনা ভাইরাসের এখন পর্যন্ত কোন প্রতিষেধক তৈরি হয়নি, সেজন্য এটি প্রতিরোধে জনসচেতনার বিকল্প নেই।

জনসচেতনতা সৃষ্টিতে লিফলেট বিতরণ, স্বাস্থ্যকর্মীদের মাধ্যমে বাড়ি বাড়ি গিয়ে সচেতনতা সৃষ্টির উদ্যোগ গ্রহণ করা হয়েছে।মোংলা পৌরবাসীসহ সবাইকে করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে সচেতন ও সতর্ক হওয়ার আহবান জানিয়েছেন তিনি।

সভাশেষে মোংলা শহরে পৌর সেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে করোনা ভাইরাসে আতঙ্কিত না হওয়ার আহবান এবং এর প্রতিরোধে করণীয় বিষয়ক লিফটলেট বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন মোংলা পৌর যুবলীগের সভাপতি এস এম কবির হোসেন,সাধারণ সম্পাদক শেখ আল মামুন, মোংলা পৌর সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক ফাহিম হাসান অন্তর,যুগ্ন সাধারন সম্পাদক নুর-আলম (বাচ্চু), সেচ্ছাসেবক লীগ নেতা রেজাউল ইসলাম রেজা,তুহিন হাওলাদার,মোহাম্মদ আলী, ফজলে রাব্বী, রাসেদুজ্জামান রাজুসহ বিভিন্ন স্তরের নেতা-কর্মী ও সদস্য বৃন্দ।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো