English|Bangla আজ ৪ঠা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার বিকাল ৩:৪০
শিরোনাম
এইচ টি ইমামের মৃত্যুতে নোবিপ্রবি উপাচার্যের শোকনলডাঙ্গায় ইউপি চেয়ারম্যান প্রার্থী মিঠুর বাইক শোডাউনসোনাগাজী থানার অফিসার ইনচার্জ ফেনী জেলার শ্রেষ্ঠ পুরস্কারে মনোনিতসাপাহারে মিশ্র বাগান করে কোটিপতি কৃষক সাখাওয়াত হাবীব!নান্দাইলে মাঠ দিবস ও রিভিউ ডিসকাশনবান্দরবানে সারাদেশে সাংবাদিকদের উপর নির্যাতন ও নিপিড়ন বন্ধের দাবিতে মানববন্ধনপুলিশ লাইনস্ নরসিংদীতে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিতরাণীনগরে প্রতিবন্ধির জমি লিখে নেয়ার অভিযোগ বোনের বিরুদ্ধেদিনাজপুর পৌরসভা কাউন্সিলর জনকল্যাণ সংস্থা কর্তৃক নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদানদৃষ্টিপ্রতিবন্ধী ঢাবি শিক্ষার্থীকে মার্কেন্টাইল ব্যাংকের শিক্ষাবৃত্তি প্রদান

মুজিব শতবর্ষ ও জাতীয় শিশু দিবস-২০২০ উপলক্ষে ত্রিমাত্রিক-৩০ বিসিএস’র উদ্যোগে ‘গ্রাফিক নভেল মুজিব’ বই উপহার

কুড়িগ্রাম প্রতিনিধি:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২০ উপলক্ষে ত্রিমাত্রিক-৩০ বিসিএস অফিসার্স কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড এর পক্ষ থেকে বছরব্যাপী দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীর মাঝে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধভিত্তিক বিভিন্ন বই এবং গ্রাফিক নভেল “মুজিব” স্কুলের লাইব্রেরীতে সংরক্ষণের জন্য ইতোমধ্যে সংগঠনটি “বই উপহার” কার্যক্রম শুরু করেছে।

কুড়িগ্রামের নাগেশ্বরীতে মুজিব শতবর্ষ উপলক্ষে মাধ্যমিক পর্যায়ের শিক্ষার্থীদের মাঝে দুর্নীতিবিরোধীমূলক বিতর্ক প্রতিযোগিতায় অংশ নেওয়া সকল শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই উপহার দেন ত্রিমাত্রিক-৩০ বিসিএস এর প্রতিষ্ঠাতা সভাপতি ডিএমপি’র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ জাহাঙ্গীর আলম।

সংগঠনটির সভাপতি আরো জানান, কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার রায়গঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের লাইব্রেরীতে সংরক্ষণের জন্য “গ্রাফিক নভেল মুজিব”, বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের বিভিন্ন বই উপহার প্রদান করা হলো, যাতে করে আগামী প্রজন্ম বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস সম্পর্কে জানতে পারে এবং সরলমনা শিক্ষার্থীরা দেশপ্রেমে উদ্বুদ্ধ হতে পারে। মুজিব শতবর্ষে ত্রিমাত্রিক-৩০ বিসিএস সংগঠনটির কর্ম-পরিকল্পণায় বছরব্যাপী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের লাইব্রেরীতে বই উপহার দিবে, যাতে করে শিক্ষার্থীরা বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের আদর্শে গড়ে ওঠে।

মুজিব শতবর্ষে ত্রিমাত্রিক-৩০ বিসিএস বিভিন্ন জনকল্যাণমূলক কর্ম-পরিকল্পণা গ্রহণ করেছে। ইতোমধ্যে সংগঠনটির এ উদ্যোগকে সকলে স্বাগত জানিয়েছেন। ত্রিমাত্রিক-৩০ বিসিএস সংগঠনটি সকলের সহযোগিতা কামনা করে মুজিব শতবর্ষে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করছে।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো