English|Bangla আজ ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, রবিবার বিকাল ৩:৪৩
শিরোনাম
র‍্যাব-১, গাজীপুরের টঙ্গী বাজার এলাকা হতে ৩৪৫ বোতল চোলাইমদসহ ১জন গ্রেফতার।নওগাঁয় মুজিব শতবর্ষে শতবলের ক্রিকেট টুর্নামেন্টের চ’ড়ান্ত খেলায় জেলা প্রশাসন একাদশ ১০১ রানে বিজয়ীকুড়িগ্রামে ৪০দিনের কর্মসূচীর টাকা ফেরত; আইনানুগ ব্যবস্থার দাবী বঞ্চিতদেরগাইবান্ধা প্রেসক্লাবের বার্ষিক প্রীতি সম্মিলন অনুষ্ঠিতকুড়িগ্রাম সদরে হা-ডু-ডু ফাইনাল খেলা অনুষ্ঠিতমুক্তাগাছায় ইউনিয়ন পরিষদ, নির্বাচন উপলক্ষে উঠান বৈঠক ও আলোচনা সভা অনুষ্ঠিত।মানব সেবার উপরে কোন ইবাদত নেই- আলহাজ্ব ইদ্রিস মিয়ারাণীনগরে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে ডিজিটাল ম্যারাথন অনুষ্ঠিতপাথরঘাটায় মেয়েকে উত্যক্ত করার প্রতিবাদ করায় বখাটের ছুরির আঘাতে রক্তাক্ত মা,বখাটে আটক।কুড়িগ্রামে কবরস্হান বৃদ্ধির উপলক্ষে ৩য় বার্ষিক ওয়াজ মাহফিল: প্রধান অতিথি যুক্তিবাদী

মুজিব শতবর্ষ উপলক্ষে নাগেশ্বরীতে ত্রিমাত্রিক-৩০ বিসিএস এর বই উপহার

কুড়িগ্রাম প্রতিনিধি:

‘মাধ্যমিক পর্যায়ে দূর্নীতি বিরোধী বিতর্ক প্রতিযোগিতায় অংশগহণকারী ছাত্র -ছাত্রীদের মধ্যে ও মুজিব শর্তবর্ষ উপলক্ষে ত্রিমাত্রিক-৩০ বিসিএস অফিসার্স কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড এর উদ্যোগে আজ নাগেশ্বরী উপজেলার রায়গঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের লাইব্রেরিতে “বঙ্গবন্ধু ও মুক্তিযুক্তভিত্তিক” বিভিন্ন বই উপহার দেওয়া হয়।

উক্ত বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ত্রিমাত্রিক-৩০ বিসিএস অফিসার্স কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড-এর প্রতিষ্ঠাতা সভাপতি ও ডিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ জাহাঙ্গীর আলম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রায়গঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আবুল কালাম আজাদ, আরও উপস্থিত ছিলেন নাগেশ্বরী উপজেলার ৩০টি স্কুলের শিক্ষকবৃন্দ।

রায়গঞ্জ বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আবুল কালাম আজাদ জানান, এডিসি জাহাঙ্গীর আলম নাগেশ্বরী উপজেলার কৃতি সন্তান। মুজিব শতবর্ষ উপলক্ষে তিনি যে মহৎ উদ্যোগে স্কুলের শিক্ষার্থীদের মাঝে মুক্তিযুদ্ধ ভিত্তিক বই বিতরণ করলেন সেজন্য তাকে অসংখ্য ধন্যবাদ জানাই। ত্রিমাত্রিক-৩০ বিসিএস এর বই উপহার শিক্ষার্থীদের মাঝে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযুদ্ধ সম্পর্কে জানার আগ্রহ বৃদ্ধি পাবে এবং মুক্তিযুদ্ধের আদর্শে মানুষ হবে। আমাদের এলাকার কৃতি সন্তান এডিসি জাহাঙ্গীর আলমের এই উদ্যোগের প্রশংসা করি। এডিসি জাহাঙ্গীর এর বাবা একজন বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও সমাজসেবক। মুক্তিযোদ্ধা বাবার আদর্শে তিনি জনগণের জন্য কল্যাণমূলক কাজ করছেন আমরা সবাই অত্যন্ত গর্বিত।

প্রধান অতিথির বক্তব্যে মোঃ জাহাঙ্গীর আলম জানান, মুজিব শতবর্ষে আমাদের নাগেশ্বরী এলাকার স্কুলের ছাত্র-ছাত্রীদের জানাতে হবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদানের কথা ও মুক্তিযুদ্ধের কথা। এখন থেকে যদি স্কুলের শিক্ষার্থীরা এসব বই পড়ে তাহলে তারা ভবিষ্যতে বঙ্গবন্ধুকে জানতে পারবে এবং তার আদর্শ ধারণ করতে পারবে।

পরিশেষে তিনি আরও জানান, এর আগেও ত্রিমাত্রিক-৩০ বিসিএস অফিসার্স কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড-এর উদ্যোগে নাগেশ্বরী উপজেলায় বিভিন্ন গ্রামে অসহায় শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছিল তারই ধারাবাহিকতায় এবার উপজেলার বিভিন্ন স্কুলে মুক্তিযুদ্ধভিত্তিক বই বিতরণ করা হচ্ছে। ভবিষ্যতে আরও নানা জনকল্যানমূলক কাজ করবে আমাদের সংগঠনটি। আপনারা সবাই আমাদের এ সংগঠনটির জন্য দোয়া করবেন।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো