English|Bangla আজ ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, মঙ্গলবার রাত ১০:১৯
শিরোনাম

মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষে সাতক্ষীরায় ১৩ তম বঙ্গবন্ধু স্মৃতি গোল্ডকাপ ক্রিকেট এর উদ্বোধন

আজহারুল ইসলাম সাদী, সাতক্ষীরা প্রতিনিধিঃ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে ১৩ তম বঙ্গবন্ধু স্মৃতি গোল্ডকাপ ক্রিকেট টুর্নামেন্ট-২০২০ বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে আজ ১১ ই মার্চ- ২০২০ সকাল সাড়ে ১১ টায় সাতক্ষীরা সরকারী কলেজ মাঠে টুর্নামেন্টের শুভ উদ্বোধন করা হয়েছে।

বাংলাদেশ আওয়ামী লীগ সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে উক্ত টুর্নামেন্টে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও বেলুন-ফেস্টুন উড়িয়ে টুর্নামেন্ট’র উদ্বোধন করেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক এমপি। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,‘দেশে ভাল খেলোয়াড় তৈরীর জন্য জননেত্রী শেখ হাসিনা ব্যাপক সহায়তা দিয়ে যাচ্ছেন। বিশ্বে দ্রুত পরিচিত হতে খেলা অগ্রণী ভূমিকা রাখে। খেলোয়াড়রা বিশ্ব ক্রীড়াঙ্গণে দেশের সম্মান যে ভাবে ধরে রেখেছে তা ভোলার নয়। জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। বিএনপি-জামাত লুটপাট করেছে। এতিমের টাকা আত্মসাৎ করেছে বলেই বেগম খালেদা জিয়া জেল খাটছেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী শ. ম রেজাউল করিম-এমপি ও পরিবেশ ও বন মন্ত্রণালয়ের উপ-মন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম (জ্যাকব)-এমপি,
সাতক্ষীরা ( তালা-কলারোয়া) (১) আসনের এমপি এডভোকেট মোস্তফা লুৎফুল্লাহ,
জাতীয় ক্রিকেটার রুবেল হোসেন প্রমুখ।

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সভাপতি মুনসুর আহমেদ এর সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব নজরুল ইসলাম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আসাদুজ্জামান বাবু, সাতক্ষীরা জেলা প্রশাসক এস এম মোস্তফা কামাল, সাতক্ষীরা জেলা পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান (পিপি এম বার) সহ জেলার সকল পর্যায়ের নেতৃবৃন্দ।
অনুষ্ঠানের সার্বিক পৃষ্ঠপোষকতায় ছিলেন দৈনিক ভোরের পাতার সম্পাদক ড. কাজী এরতাজা হাসান জর্জ (সি আইপি)।

বঙ্গবন্ধু স্মৃতি গোল্ডকাপ টুর্নামেন্ট এর খেলায় ৮ টি দল অংশ গ্রহণ করবেন।
আগামী ১৩ মার্চ রোজ শুক্রবার সকাল ৯ ঘটিকায় প্রতিদন্দিতা করবেন শেখ রাসেল ক্রীড়া চক্র,সাতক্ষীরা বনাম গণমুখী সংঘ সাতক্ষীরা।
১৪ মার্চ শনিবার সকাল ৯ ঘটিকায় প্রতিদন্দিতা করবেন ইউনুস আলী স্মৃতি সংসদ, কুলিয়া,দেবহাটা সাতক্ষীরা বনাম ম্যাগপাই ক্লাব,যশোর।
১৫ মার্চ রোজ রবিবার সকাল ৯ ঘটিকায় প্রতিদন্দিতা করবেন ইউনাইটেড ক্রিকেট ক্লাব,সাতক্ষীরা বনাম বয়রা তরুণ সংঘ,খুলনা।
১৬ মার্চ রোজ সোমবার সকাল ৯ ঘটিকায় প্রতিদন্দিতা করবেন ইয়ং বলাকা ক্রীড়া চক্র,সাতক্ষীরা বনাম টাউন স্পোর্টিং ক্লাব, সাতক্ষীরা।

সংবাদ সম্পর্কে আপনার মতামত দিন
তুমি এটাও পছন্দ করতে পারো